• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে

অনলাইনেই বিয়ে করবেন অভিনেত্রী!

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ মে ২০২০  

 


সায়ন্তনী ঘোষ। ভারতের টেলিভিশনের জনপ্রিয় মুখ তিনি। তার প্রেমের খবর সবারই জানা। অনুরাগ তিওয়ারির সঙ্গে নিজের প্রেমকে এবার পরিণয়ে রূপ দিতে চান এ অভিনেত্রী। আর এমনই কথা জানান দিলেন ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে।
অভিনেত্রী বলেন, আমাদের বিয়ের পরিকল্পনা অনেক দিনের। তবে কবে বিয়ে করব সেটি এখনো ঠিক করিনি। এজন্য একটু সময় দরকার। লকডাউন না থাকলে হয়তো এর মধ্যেই বিয়ে করে নিতাম। তবে এটাও ভেবে রেখেছি, দরকার হলে অনলাইনেই বিয়েটা সেরে ফেলব।

সায়ন্তনী ‘কুমকুম-এক পেয়ার সা বন্ধন’, ‘নাগিন’, ‘মহাভারত’, ‘ইতনা করো না মুঝে পেয়ার’-এর মতো টিভি সিরিয়ালে অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন। ২০১২ সালে কালার্স টিভিতে প্রচারিত জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের ৬ষ্ঠ আসরে একজন প্রতিযোগী তিনি। এতে ১৮তম স্থান অধিকার করেছিলেন সায়ন্তনী। বর্তমানে কালার্স টিভিতে প্রচারিত ‘নাগিন ৪’-এর মান্যতা চরিত্রে অভিনয় করছেন সায়ন্তনী ঘোষ।