• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

দল ঘোষণা আজ, চমক থাকছেন কে?

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

হেড কোচ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন আর ফিল্ডিং কোচ রায়ান কুক আসবেন শুক্রবার (৯ এপ্রিল)। আজ ৮ এপ্রিল বৃহস্পতিবার থেকে অনানুষ্ঠানিক অনুশীলনে নামার কথা ঢাকায় বসবাসরত টেস্ট দলের সম্ভাব্য ক্রিকেটারদের।

সে কারণেই বুধবার সন্ধ্যার পর থেকে গুঞ্জন, দল ঘোষণা হয়ে যাবে ৭ এপ্রিল রাতেই। জানানো হয়েছিল, রাত ৮টা নাগাদ দিয়ে দেয়া হবে শ্রীলঙ্কাগামী টেস্ট স্কোয়াড। বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের অস্থির অপেক্ষা- কখন পাবেন দল, দেবেন আনুষ্ঠানিক বিবৃতি।

কিন্তু শেষ পর্যন্ত বুধবার রাতে সময়মত দল হাতে পাননি বিসিবি মিডিয়া ম্যানেজার। তাই ঘোষণাও হয়নি। সবশেষ খবর, আজ (বৃহস্পতিবার) দুপুরের মাঝে মধ্যেই দল ঘোষণা। জানা যাবে, ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে শ্রীলঙ্কার মাটিতে লঙ্কানদের বিপক্ষে ২ ম্যাচের সিরিজ খেলতে কারা যাবেন?

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আগে জানিয়েছিলেন দল হবে ১৭ জনের। তবে আজ তিনি জানালেন নতুন খবর। শ্রীলঙ্কায় অতিরিক্ত গরমের পাশাপাশি প্রস্তুতি ম্যাচে স্থানীয় খেলোয়াড় পাওয়া যাবে না বিধায় প্রাথমিক দল দেয়া হবে ২১ জনের। সেখান থেকে পরে চূড়ান্ত করা হবে স্কোয়াড।

নান্নুর ভাষ্য, 'আমরা বোর্ড প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক করেছি। শ্রীলঙ্কায় এখন প্রায় ৪০ ডিগ্রি সেলসিয়াস গরম। সেখানে গিয়ে নিজেদের মধ্যে একটি দুইদিনের প্রস্তুতি ম্যাচ রয়েছে। যেখানে ওরা কোনো স্থানীয় খেলোয়াড় দেবে না। কাজেই আমরা ২১ জনের দল নিয়ে যাবো। সেই প্রস্তুতি ম্যাচের পর আমরা দুই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করব।'

নির্বাচকরা প্রাথমিকভাবে নতুন কারও অন্তর্ভুক্তির কথা চিন্তা না করলেও শেষ মুহূর্তে তরুণ পেসার শরিফুলকে নিয়ে নিতে পারেন। নিউজিল্যান্ডে ভাল করা এ দ্রুতগতির বোলারকে শেষ মুহূর্তে দলে দেখা গেলে অবাক হওয়ার কিছু থাকবে না। এছাড়া জাতীয় ক্রিকেট লিগে ভালো করা সানজামুল ইসলামকেও নেয়া হতে পারে শ্রীলঙ্কায়।