শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৯ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন
৪১৪

অনেকের সংসার ভেঙে এবার নিজেই ভাঙছেন নিজের সংসার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের পাখি চরিত্রের মাধ্যমে পরিচিত মধুমিতা সরকার। ‘সবিনয়ে নিবেদন’ টেলিভিশন সিরিয়ালে কাজ করতে গিয়ে ২০১১ সালে পরিচয় হয় অভিনেতা সৌরভ চক্রবর্তী ও মধুমিতা সরকারের। সেখান থেকেই শুরু ভালো লাগা ও ভালোবাসার। এরপর দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করার পরে ২০১৫ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি।

কিন্তু আর হয়তো একসঙ্গে থাকা হচ্ছে না তাদের। অনেকের সংসার এই পাখি খ্যাত অভিনেত্রীর রুপের কারণে ভাঙ্গলেও আজ তার সংসারই ভেঙ্গে যাওয়ার পথে। ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, এই তারকা দম্পতি তাদের ৮ বছরের সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন। দু’জনে মিলে মিউচুয়াল ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন।

যদিও বিচ্ছেদের বিষয়ে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষণা দেননি সৌরভ-মধুমিতা। কেননা ব্যক্তিগত কারণকে তারা নিজেদের মধ্যেই সীমাবদ্ধ রাখতে চাইছেন। কিন্তু বিবাহ বিচ্ছেদের পরও তাদের বন্ধুত্ব অটুট থাকবে বলে জানিয়েছেন এই দুই টেলি তারকা।

এ প্রসঙ্গে ভারতীয় এক সংবাদ মাধ্যমে মধুমিতা জানিয়েছেন, আমরা প্রথমে ভাল বন্ধু তারপর স্বামী-স্ত্রী। আর স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা হলে বা তাদের রসায়ন আগের মতো না থাকলে, শুধু লোক দেখানোর জন্য ভাঙা সম্পর্ক বয়ে বেড়ানোর কোনো মানে হয় না। আলাদা হওয়ার পর সৌরভের জীবনে ভাল কিছু হলে আমার যেমন ভাল লাগবে, আশা করি সৌরভেরও আমার জন্য একই অনুভূতি থাকবে।

মডেলিংয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন মধুমিতা সরকার। এরপর ২০১১ সালে ‘সবিনয়ে নিবেদন’র মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন তিনি। এরপর ‘কেয়ার করি না’, ‘মেঘবালিকা’ ও ‘কুসুম দোলা’র মতো জনপ্রিয় টেলিভিশন সিরিয়ালে কাজ করেছেন তিনি।

এই বিভাগের আরো খবর