• বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
১২৪

অপু বিশ্বাসকে বিয়ে করার জন্য যা বললেন বাপ্পী!

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ মার্চ ২০২০  


অপু বিশ্বাসকে বিয়ে করার জন্য চিত্রনায়ক বাপ্পী চৌধুরী বলছেন- ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়! শ্বশুর মশাই একশো একাই নিজেই পথ দেখায়/ তোমার স্বামী হবো, আঁচল জুড়ে রবো, এটাই বুঝি ছিল আমার ভাগ্য লেখায়। সাজাও রে কন্যা সাজাও সাজাও/ বাজাও রে বাজনা বাজাও বাজাও…!’
বিশ্বাস হচ্ছে না? সত্যি বাপ্পী এই কথাগুলো বলেছেন। তবে বাস্তবে নয়, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির একটি গানে। সুদীপ কুমার দীপের লেখা এ গানের সংগীতায়োজন করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছে ইমরান-লিজা।

সাড়ে তিন মিনিটের এ গানটি পুরোপুরি বিয়ের আমেজে ধারণ করা। যেখানে দেখা গেছে, অপুকে বিয়ের জন্য বাপ্পী নেচে গেয়ে সবাইকে ইমপ্রেস করতে চাইছেন। বাপ্পীর সঙ্গে গানটিতে অপু নিজেও গেয়েছেন ও নেচেছেন। 

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে কাজ অভিনয় করলেন বাপ্পী ও অপু। এ জুটিকে নিয়ে ছবিটি নির্মাণ করেছেন দেবাশীষ বিশ্বাস। 

নির্মাতা দেবাশীষ বিশ্বাস জানান, ছবিটি মুক্তির আগে প্রচারণা অংশ হিসেবে ‘তোমার আমার বিয়ে বল কে আর ঠেকায়’ গানটি প্রকাশ করা হলো। ছবিটি ২০মার্চ মুক্তির দেয়ার পরিকল্পনা রয়েছে। তবে করোনাভাইরাস মহামারী আকার ধারন করলে মুক্তির তারিখ পেছানো হবে।

বেঙ্গল মিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে বাপ্পী চৌধুরী এবং অপু বিশ্বাস ছাড়াও আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর