• বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

অ্যামাজনে মুক্তি পাচ্ছে বরুণ-সারার প্রথম সিনেমা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

করোনা ভাইরাসের কারণে সহসাই খুলছে না ভারতের সিনেমা হল। তাই প্রস্তুতকৃত সিনেমা মুক্তি দেওয়া নিয়ে বিপাকে পড়েছেন দেশটির নির্মাতারা। অনেক সিনেমার মুক্তি পিছিয়ে নেয়া হয়েছে।

তবে এর মধ্যে অনেক নির্মাতাই বেছে নিয়েছেন অনলাইন প্লাটফর্মকে। এবার সেই পথে হাঁটতে যাচ্ছেন নির্মাতা ডেভিড ধাওয়ান। তিনি তার ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাটি ডিজিটালি মুক্তি দিতে যাচ্ছেন।

এই খবর জানিয়েছে ফিল্মফেয়ার। তারা বলছে, সিনেমাটি আসছে বড়দিন উপলক্ষে ২৫ ডিসেম্বর মুক্তি পাবে অ্যামাজন প্রাইমে। চলতি বছরের ১ মে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। করোনার কারণে তা আর সম্ভব হয়নি।

২০২০ সালের অন্যতম বড় বাজেটের সিনেমা কুলি নাম্বার ওয়ান। এখানে প্রথমবারের মতো জুটি বেঁধে দর্শক মাতানোর অপেক্ষায় আছেন বরুণ ধাওয়ান ও সারা আলি খান।

১৯৯৫ সালের হিট সিনেমা ‘কুলি নাম্বার ওয়ান’র প্রথম সিনেমাটির মতো রিমেকটিও পরিচালনা করছেন ডেভিড ধাওয়ান। বাবার পরিচালনায় এটি বরুণের দ্বিতীয় সিনেমা।