• বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১০ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে যেন কেউ না খেলে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবর্তনে ফের বিশ্ব নেতাদের সহযোগিতা কামনা আজ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ২৪ জুন শর্তসাপেক্ষে কক্সবাজারে খুলছে হোটেল পরিকল্পিতভাবেই এগোচ্ছি : প্রধানমন্ত্রী আগামী মাস থেকে বীর মুক্তিযোদ্ধাদের ভাতা ২০ হাজার টাকা: মন্ত্রী মঙ্গলবার থেকে সাত জেলায় লকডাউন, বন্ধ গণপরিবহন সেনাবাহিনীর অপারেশনাল সক্ষমতা বেড়েছে: প্রধানমন্ত্রী একসঙ্গে ঘর পেল ৫৩ হাজার অসহায় পরিবার, বিশ্বে নজিরবিহীন বিশ্ব শান্তি সূচকে সাত ধাপ এগোলো বাংলাদেশ ফিলিস্তিন রাষ্ট্র গঠনে অঙ্গীকার পুনর্ব্যক্ত করলেন রাষ্ট্রপতি বিধিনিষেধ বাড়লো আরো এক মাস দেশের উন্নয়নে যেন কোনোভাবেই সুন্দরবন ক্ষতিগ্রস্ত না হয় রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন এসএসএফের দক্ষতা বৃদ্ধিতে সুযোগ সৃষ্টি করে দিচ্ছি : প্রধানমন্ত্রী একটা করে বনজ, ফলজ ও ভেষজ গাছ লাগান: প্রধানমন্ত্রী করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরলেন নতুন বিমানবাহিনী প্রধান স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন

আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ মে ২০২১  

আইপিএলের ১৪তম আসর স্থগিত হওয়ায় ভারত থেকে আজই দেশে ফিরছেন বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

মহামারী করোনার কারণে ইতোমধ্যেই আইপিএল স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। তবে ক্রিকেটাররা চিন্তায় ছিলেন দেশে ফেরা নিয়ে। অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা ইতোমধ্যে মালদ্বীপ কিংবা শ্রীলঙ্কায় পাড়ি জমিয়েছেন। তেমনি আইপিএলে আলাদা ফ্র্যাঞ্চাইজির হয়ে খেললেও একসঙ্গেই আজ দেশে ফিরতে পারেন সাকিব ও মুস্তাফিজ।

দু’জনেই রয়েছেন পররাষ্ট্রমন্ত্রণালয়ের সবুজ সংকেতের অপেক্ষায়। সংকেত পেলেই দিল্লী থেকে চাটার্ড ফ্লাইটে সন্ধ্যা নাগাদ দেশে ফেরার কথা রয়েছে সাকিব ও মুস্তাফিজের। দেশে ফিরলেও থাকতে হবে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে।

জানা গেছে, বিসিবির অধীনে পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও কিংবা রেডিসন ব্লুতে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন দু’জনেই। কোয়ারেন্টাইন পর্ব শেষ করেই দলের সঙ্গে যোগ দেবেন শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতি নিতে।

শ্রীলঙ্কার বিপক্ষে এখনও দল ঘোষণা না করলেও প্রাথমিক দলে থাকা বেশ কয়েকজনই ইতোমধ্যে মিরপুরে অনুশীলন শুরু করেছেন। অন্যদিকে শ্রীলঙ্কা সিরিজ শেষ করে দেশে ফেরা তামিম-মুশফিকরাও অনুশীলন পর্বে যোগ দিবেন নিজেদের হোম কোয়ারেন্টাইন শেষ করেই। 
লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি শুরু হবে আগামী ২৩ মে থেকে হোম অব ক্রিকেট মিরপুরে। সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে হবে যথাক্রমে ২৫ ও ২৮ মে। দিবা-রাত্রির সিরিজের সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।