বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৪৯২

‘মিস ওয়ার্ল্ড’র গ্র্যান্ড ফিনালে

আজ বাংলাদেশের নজর ঐশীর দিকে

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৮  

চীনের সায়নায় ‘মিস ওয়ার্ল্ড’ এর গ্র্যান্ড ফিনালের জমকালো আসর বসছে আজ শনিবার। আর এ আয়োজনের মধ্য দিয়ে এবারের মিস ওয়ার্ল্ড বিজয়ীর মাথায় উঠবে মুকুট।  
প্রতিযোগিতার ৬৮তম আসরের গ্র্যান্ড ফিনালেতে থাকছেন বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী। তাই সারা বাংলাদেশের নজর এখন তার দিকে। 
এর আগে ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের গ্রুপ সিক্সে জয়ী হয়ে তিনি পৌঁছে যান সেরা ৩০-এ। বিশ্বের ১১৮ প্রতিযোগীর মধ্যে নির্বাচিত হয়েছে সেরা ৩০।

আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের উদ্যোগে বাংলাদেশে গত দুই বছর ধরে ‘মিস ওয়ার্ল্ড’ এর জন্য প্রতিযোগী নির্বাচন করা হচ্ছে। 
প্রতিষ্ঠানের চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘ঐশী ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে। সে আজ গ্র্যান্ড ফিনালেতে অংশ নিচ্ছে। এটা আমাদের সবার জন্য অনেক গর্বের ব্যাপার। অন্তর শোবিজের চেয়ারম্যান হিসেবে আমি গর্বিত।’

মিস ওয়াল্ডের এর গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বিকাল ৫টায়। লাইভ দেখা যাবে লন্ডন লাইভ চ্যানেলে।

এই বিভাগের আরো খবর