• মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৮

  • || ০৫ শাওয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
রাজধানীতে আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য গ্রেফতার ৩ দিনের রিমান্ডে মামুনুল দুর্নীতি করলে ব্যাংক কর্মকর্তাদের জরিমানা, হবে ফৌজদারি মামলা ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩২ জনের মৃত্যু শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কান্ডারি : সেতুমন্ত্রী ইতিহাস আর কেউ কোনো দিন বিকৃত করতে পারবে না: প্রধানমন্ত্রী আরও তিনদিনের রিমান্ডে মামুনুল হক ২৪ ঘণ্টা করোনায় আরও ৪০ মৃত্যু, আক্রান্ত ১১৪০ আল-আকসা মসজিদে হামলায় প্রধানমন্ত্রীর নিন্দা খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সরকার আন্তরিক: হানিফ ড. ওয়াজেদ মিয়া দেশে আণবিক গবেষণার পথিকৃৎ: রাষ্ট্রপতি লাইলাতুল কদর এক মহিমান্বিত রজনী: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় করোনায় দেশে ৪৫ মৃত্যু খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ তাণ্ডবকারীদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল

আত্মহত্যার পেছনে ধর্ষণের ভিডিও ভাইরাল, সেই হাফিজুর গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২১  

ধর্ষণের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার পর রংপুরের বদরগঞ্জে নবম শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত ধর্ষক সেই হাফিজুর রহমানকে (৪০) গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (২৪ মার্চ) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডির মিডিয়া সেন্টারে রংপুর-খুলনা বিভাগের ডিআইজি শেখ নাজমুল আলম এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

মঙ্গলবার (২৩ মার্চ) হাফিজুরকে গ্রেফতার করে সিআইডি। দুই স্ত্রী পরিত্যক্ত হাফিজুর কোতোয়ালীর একটি ইউনিয়ন পরিষদের মেম্বর ইউনুস আলীর ছেলে।

নাজমুল আলম বলেন, বদরগঞ্জে নবম শ্রেণির এক ছাত্রী গত ৫ জানুয়ারি বিষপানে আত্মহত্যা করে। এই ঘটনার কয়েকদিন পর বিভিন্ন গণমাধ্যমের বরাতে আমরা জানতে পারি, স্কুলছাত্রীকে ধর্ষণের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর সে আত্মহত্যা করে। এই ঘটনায় কোতোয়ালী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়। এরপর সিআইডি ঘটনাটি তদন্ত শুরু করে।

তিনি আরও বলেন, হাফিজুর মেয়েটিকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করে ও তার সহযোগী বিপুল চন্দ্রকে (২৬) দিয়ে মুঠোফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার স্কুলছাত্রীকে ধর্ষণ করে হাফিজুর।

jagonews24

ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেয়ার পর ওই স্কুলছাত্রী বিষপান করে। মেয়েটিকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর সেখানকার চিকিৎসকেরা তাকে রংপুর মেডিকেল হাসপাতালে নিতে বলেন এবং রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়েটি মারা যায়।

তিনি আরও বলেন, ভিডিওটি ওই এলাকায় ভাইরাল হলে স্কুলছাত্রীর পরিবার বাড়ি থেকে চলে যায়। পরবর্তীতে পুলিশ ইউডি মামলা করে। সিআইডি ছায়া তদন্ত করে প্রধান আসামি হাফিজুরকে গ্রেফতার করার পর মামলাটিরও তদন্তভার নিয়েছে।

সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ধর্ষণের ভিডিও ধারণ করেছিল বিপুল চন্দ্র। হাফিজুর তাকে দিয়ে এই ভিডিও গোপন করিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাকে গ্রেফতার করতে পারলে ঘটনার আরও বিস্তারিত জানা যাবে।

হাফিজুর ধর্ষণ ও ভিডিও ধারণের বিস্তারিত স্বীকার করেছে বলে সিআইডির পক্ষ থেকে জানানো হয়। তাকে আজই রংপুর-খুলনার সিআইডির কাছে হস্তান্তর করা হবে বলেও জানান সিআইডি কর্মকর্তা।