সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
২০৪

আলুর ব্যাগে হাত দিতেই ফণা তুলল সাপ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

সুপার মার্কেট থেকে চার কেজি আলু কিনেছিলেন অস্ট্রেলিয়ান নারী ম্যারিসা ডেভিডসন। বাড়িতে আলুর ব্যাগ খুলতেই ফণা তুলল সাপ। ঘাবড়ানোর পরিবর্তে সব সামলে সাপের ছবি তুললেন সাহসী এ নারী। পরে ছবিটি ফেসবুকে শেয়ার করেন।

ঘটনাটি অস্টেলিয়ার নিউ সাউথ ওয়েলসে ঘটেছে। ঘটনার পর আরো কাণ্ড ঘটান ম্যারিসা। এতে সারারাত ঘুমাতে পারেননি তিনি।

ম্যারিসা জানান, ব্যাগ খোলার পর আলু বের করছিলেন। তিন থেকে চারটা আলু বের করার পর হাত ব্যাগে ঢোকান তিনি। তখন ব্যাগ থেকে ফণা তুলে লাফ দিয়ে একটি সাপ বের হয়। এরপর অসুস্থ ছেলের দিকে যেতে থাকে। এতে ছেলে আরো অসুস্থ হয়ে পড়ে। পরে সাপটিকে মেরে ফেলেন তিনি।

তিনি আরো জানান, ভয়ের কারণে সাপটিকে মেরে ফেলেছেন। একই সঙ্গে সুপার মার্কেটের পণ্যসহ নানা বিষয়ে প্রশ্ন তুলেন তিনি। কর্তৃপক্ষ তাকে টাকা ফেরত দিয়ে বিষয়টি দেখার আশ্বাস দেয়। তবে তাদের প্রস্তাব নাকচ করেছেন তিনি।

এই বিভাগের আরো খবর