• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী
৮২২

আসছে বাংলাদেশের প্রথম অ্যাডভেঞ্চার চলচ্চিত্র ‘হৃদয়ের রঙধনু` 

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০১৯  

প্রায় দুই বছর ধরে সেন্সর বোর্ডে আটকে থাকার পর ‘হৃদয়ের রঙধনু’ গেল বছরের অক্টোবরে সেন্সর ছাড়পত্র পায়। এরপর সুবিধাজনক সময়ের অপেক্ষায় ছিলেন ছবির নির্মাতা রাজীবুল হোসেন। আসছে ২২ ফেব্রুয়ারি বহুল আলোচিত ছবিটি সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে বলে চ্যানেল আই অনলাইনকে জানান নির্মাতা।

বাংলাদেশের প্রথম অ্যাডভেঞ্চার চলচ্চিত্র ‘হৃদয়ের রঙধনু’। চলচ্চিত্রটি দীর্ঘদিন সেন্সর বোর্ডে আটকে থাকায় ছবিটি নিয়ে দর্শকের আগ্রহ রয়েছে। অবশেষে প্রতীক্ষিত দর্শকদের জন্য আনন্দ সংবাদ দিতেই সোমবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আয়োজন করেছিলেন একটি সংবাদ সম্মেলনের। যেখানে নির্মাতা রাজীবুল হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন সার্বিয়া থেকে আগত অভিনেত্রী মিনা পেটকোভিচ, অভিনেতা শামস কাদির সহ অনেকে।

সংবাদ সম্মেলনে ছবিটির মুক্তি ও প্রচার প্রচারণা নিয়ে বিস্তারিত তুলে ধরেন রাজীবুল হোসেন। ছবিটি দেখলে দর্শকই এর প্রচার করবে বলে বিশ্বাস করেন নির্মাতা। তিনি বলেন, ‘হৃদয়ের রংধনু’ পর্যটনের ছবি, দেশের ছবি। দর্শকরা সিনেমাটি দেখলে সেটা অনুবোধন করতে পারবেন। আমরা এই বিশ্বাসটুকু রাখতে চাই, একজন দর্শক সিনেমাটা দেখে ১০ জনকে বলবেন!

এদিকে মঙ্গলবার দুপুরে রাজীবুল হোসেন  জানান, শুধু মাত্র বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সেই আমরা ‘হৃদয়ের রংধনু’ মুক্তি দিচ্ছি। এর বাইরে আমরা যাচ্ছিই না। তবে অলটারনেটিভ স্ক্রিনিংয়ে আমরা জোর দিচ্ছি। সামনে এ বিষয়ে বিস্তারিত জানাবো।

আলোচিত ‘হৃদয়ের রংধনু’ ছবিটির দৃশ্য ধারণ করা হয় দেশের ৫৪টি জেলায়। ছবিতে অভিনয় করেছেন বহু দেশি-বিদেশি শিল্পী। তাদের মধ্যে আছেন মিনা পেটকোভিচ (সার্বিয়া), শামস কাদির, মুহতাসিম স্বজন, খিং সাই মং মারমা প্রমুখ।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর