• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
২০৮

ইনশাহআল্লাহ প্রধানমন্ত্রী করোনা মোকাবেলায় সাফল্য অর্জন করবে

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ মে ২০২০  

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, করোনা ভাইরাস প্রতিরোধে মনোবল হারানো যাবেনা। সামাজিক ও শারীরিক দূরত্ব বাজয় রাখতে হবে। কীটের মাধ্যমে দেশে পর্যাপ্ত পরিমান পরিক্ষার ব্যবস্থা রয়েছে। ইনশাহ্ আল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী করোনা ভাইরাস মোকাবেলায় সাফল্য অর্জন করবে। মঙ্গলবার সকাল ১০টায় চরফ্যাশন উপজেলার ঈদগাঁ মাঠসহ কয়েকটি ইউনিয়নে ঘুরে ঘুরে সমাজিক দূরত্ব বজায় রেখে রমজানের উপহার সামগ্রী নিয়ে বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি দুই হাত উঠিয়ে আল্লাহ কাছে প্রার্থনা করে বলেন, হে আল্লাহ! এই মহামারি করোনা ভাইরাস দুর্যোগ থেকে আমাদেরকে রক্ষা কর। বিশ্বের সকল মানুষ যেন সুস্থ্য থাকতে পারে। এই জন্যে তোমার রহমতের বিকল্প নেই। তিনি জাহানপুর, নজরুল নগর, চরমানিকা ইউনিয়নে পৃথক পৃথক ভাবে  চরফ্যাশনে “মানুষ মানুষের জন্য” কর্মসূচির আওতায় কর্মহীন ও নিম্ন ও  মধ্যবিত্ত পরিবারের প্রধানমন্ত্রীর উপহার ও ইফতার সমগ্রী বিতরণ করেন।
এছাড়াও এমপি জ্যাকব চরফ্যাশন উপজেলার কমিটির মাধ্যমে অপ্রকৃতিস্থদের(মানষিক ভারসাম্যহীনদেরকে) ও কুকুরদেরকে রান্না করে খাবার ব্যবস্থা করেছেন।
এমপি জ্যাকব আরো বলেন, ্আওয়ামী লীগের তৃতীয় পর্যায়ের ক্ষমতায় অক্লান্ত পরিশ্রম করে নদীভাঙন রোধ থেকে শুরু করে নজর কাড়ার মত উন্নয়ন করেছি। দুর্যোগের সময়ও মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। চরফ্যাশন-মনপুরার অভাবী মানুষের ঘরে ঘরে খাবার সামগ্রী পৌছে দিতে ওয়ার্ড পর্যায়ে ত্রাণ বিতরণে কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির মাধ্যমে পাড়ায় মহল্লায় ত্রাণের ব্যবস্থা করা হয়েছে। এ বিতরণের ক্ষেত্রে  উপজেলার সকল গ্রাম পুলিশ ও দফাদারদেরকে অর্ন্তভূক্ত করা  হয়েছে।
এসময় চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম মোর্শেদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, অধ্যক্ষ আহম্মদ উল্যাহসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর