• রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা
১৬৫

ঈমাম, মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ মে ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ বলেছেন, আমরা যে রিলিফ দিচ্ছি এ টা কোন দলীয় রিলিফ না। যারা দিন আনে দিন খায়, অনেক শ্রমিক আছে কাজ নাই তাদের ত্রাণ ঘরে পৌছে দিতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি এবং তিনি যে নির্দেশনাগুলো দিয়েছেন সেগুলো যদি যথাযথ পালন করি আমাদের কোন সমস্যা হবে না। প্রধানমন্ত্রী এতো রিলিফ ও অর্থ সহায়তা দিয়েছেন অতীতে কোনদিন এমন হয়নি। গত ২ মাস আমরা জনপ্রতিনিধিরা পাশে থেকে ত্রাণ বিতরণ করেছি। রাজনৈতিকভাবে যুদ্ধ করেছে জাতীর জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে রাজনৈতিক দলের নেতাকর্মীরা। 

তিনি আজ রবিবার দুপুরে ভোলা সদর উপজেলার মসজিদের ঈমাম, মুয়াজ্জিন ও মন্দিরের পুরহিতদের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব কথা বলেন। এসময় তিনি সবাইকে স্বাস্থ্য মেনে চলার পরামর্শ দেন।

সদর উপজেলার ১হাজার  ৮৪১ জন ইমাম মুয়াজ্জিন ও ১শ’ মন্দিরের পুরহিতকে প্রধানমন্ত্রী দেয়া ত্রাণ ও তোফায়েল আহমেদের ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার দেয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব ও সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব উপস্থিত ছিলেন।

ভোলা বিভাগের পাঠকপ্রিয় খবর