শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী
১৪

উচ্চশিক্ষার মানোন্নয়নে একসঙ্গে কাজ করবে ইউজিসি-বিএসি

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

উচ্চশিক্ষার মানোন্নয়নে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) ও বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল (বিএসি) একসঙ্গে কাজ করবে বলে নীতিগত সিদ্ধান্ত হয়েছে।

এছাড়াও প্রতিষ্ঠান দু’টির কর্মপরিধি সুনির্দিষ্ট করাসহ বিভিন্ন বিষয়ে ইতিবাচক আলোচনা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) ইউজিসি চেয়ারম্যান ড. কাজী শহীদুল্লাহ-এর সভাপতিত্বে বিএসির সঙ্গে এক আলোচনা সভায় এ কথা জানানো হয়।

সভায় অ্যাক্রেডিটেশন কাউন্সিলের চেয়ারম্যান ড. মেসবাহউদ্দিন আহমেদ, ইউজিসি সদস্য ড. দিল আফরোজা বেগম, ড. মো. সাজ্জাদ হোসেন ও ড. মুহাম্মদ আলমগীর, অ্যাক্রেডিটেশন কাউন্সিলের সদস্য ইসতিয়াক আহমদ, ড. গোলাম শাহি আলম, ড. সঞ্জয় কুমার অধিকারী ও ড. এস এম কবীর উপস্থিত ছিলেন।

সভায় ইউজিসির বিভাগীয় প্রধানরা ও বিএসি সচিব উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর