• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
৬১

এবার পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তায় এমপি জ্যাকবের

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ মে ২০২০  

ভোলা- ৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর পক্ষ থেকে চরফ্যাশনে বিভিন্ন শ্রেণীর ছয় শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে ।
সোমবার সকাল ১০টায় চরফ্যাশন কেন্দ্রীয় ঈঁদগাঁহ মাঠে উপজেলার বাস শ্রমিক, ট্রাক শ্রমিক, মোটরসাইকেল, অটো বোরাক, ভাড়ায় চালিত মাইক্রোবাসসহ বিভিন্ন শ্রেণীর পরিবহন শ্রমিকদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ প্রমুখ।
উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, সুরক্ষা ছাড়া কেউ বের হবেন না। পরিবারের সকলকে ঘরে রাখবেন। নিাপদে থাকবেন। সরকারের নির্দেশনা মেনে চলবেন। আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি আপনাদের পাশে আছে, সব সময় থাকবে।
প্রসংগত, করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে গত ২৬ মার্চ থেকে গণপরিবহন বন্ধ থাকায় তারা মানবেতর জীবনযাপন করছে। ফলে তাদের দূঃসময়ের কথা চিন্তা করে এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বিভিন্ন পরিবহন শ্রমিকদের তালিকা করে “মানুষ মানুষের জন্য” কর্মসূচীর আওতায় খাদ্য  ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। উল্লেখ্য, ইতিপূর্বে উপজেলার আনসার ভিডিপি, গ্রামপুলিশ, ইমাম-মুয়াজ্জিন, দিনমজুরসহ নিন্ম ও মধ্যভিত্ত পেশার মানুষদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

এমপি জ্যাকব বলেন, আমাকে চরফ্যাশন মনপুরার সাধারণ মানুষ প্রতিপক্ষ বিএনপির জামানত বাজেয়াপ্ত করে তৃতীয় বারের মত জাতীয় সংসদে পাঠিয়েছেন তেমনি আমিও নির্বাচনী এলাকায় উন্নয়নের পাশা পাশি মানুষের দূর্দিনেও পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর