• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২

ওমানের সুলতানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকবার্তা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ওমানের সদ্যপ্রয়াত সুলতান কাবুস বিন সাইদ আল সাইদের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোকবার্তা পাঠিয়েছেন। মঙ্গলবার (১৪ জানুয়ারি) ওমানের স্থানীয় সময় দুপুর ১২টায় ওমানের নতুন সুলতানের কাছে শোকবার্তাটি পৌঁছে দেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ।

বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রীর সহকারী একান্ত সচিব মোহাম্মদ রাশেদুজ্জামান। তিনি জানান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ওমানের সুলতান হাইতাম বিন তারিক আল সাইদের সঙ্গে তার প্রাসাদে মঙ্গলবার দুপুরে সাক্ষাৎ করে প্রধানমন্ত্রীর শোকবার্তা পৌঁছে দেন। সে সময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা এবং ওমানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. গোলাম সারোয়ার উপস্থিত ছিলেন।

রাশেদুজ্জামান আরও জানান, সাক্ষাৎকালে ওমানের সুলতান হাইতাম বিন তারিক আল সাইদ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ ও ওমানের মধ্যে বন্ধুত্বপূর্ণ ও আন্তরিক সম্পর্কের কথা স্মরণ করেন। সুলতান আশা প্রকাশ করেন, দু দেশের এ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামীতে আরও সুদৃঢ় হবে।