শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী
১৪

করোনার কারণে শাকিবের জন্মদিন আয়োজন ও শুটিং স্থগিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

২৮ মার্চ কিং খান শাকিবের জন্মদিন। এদিনটিতে গত কয়েকটি বছর হয় ভক্তদের আয়োজন কিংবা কাছের মানুষের জমকালো আয়োজনে হাজির হয়েছেন তিনি।

তবে এবার বিধ্বংসী করোনা ভাইরাসে থমকে গেছে পৃথিবী। যার প্রভাব বাংলাদেশেও। আর সে কারণে নিজের জন্মদিনের কোনও আয়োজনে অংশ নেবেন না শাকিব। এমনকি ছবি ‘নবাব: এলএলবি’-সহ  কোনও ছবির শুটিংয়েও যাচ্ছেন না তিনি।

বিষয়টি নিয়ে এই শীর্ষ নায়ক বলেন, ‘করোনা ভাইরাসের কারণে বিশ্বজুড়ে ভয়াবহ অবস্থা বিরাজ করছে। এই সময় ঘটা করে জন্মদিন পালন করাটা বেমানান। তাই এবারে কোনও আয়োজনে শরিক হবো না। আগামী সপ্তাহ থেকে ঈদের ছবির শুটিং করারও কথা ছিল। সেটিও স্থগিত করেছি। জরুরি কাজ ছাড়া আমি বাইরে যাচ্ছি না। বলা যায়, বাসাতেই আছি। ভক্ত ও দর্শকের আহ্বান জানাই, তারাও যেন বাসাতেই থাকেন। ভাইরাসটিকে প্রতিরোধের সব পদক্ষেপ নিতে হবে। শুধু নিজেকে নয়, আশপাশের সবাইকে সচেতন করতে হবে।’
‘নবাব: এলএলবি’ নির্মাণ করবেন তরুণ নির্মাতা অনন্য মামুন। ছবিতে শাকিবের বিপরীত অভিনয় করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।
এদিকে আসন্ন ঈদে শাকিব অভিনীত ‘বিদ্রোহী’ ছবির মুক্তির কথা রয়েছে। এটি পরিচালনা করেছেন প্রযোজক সেলিম খান।

এই বিভাগের আরো খবর