• বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১১ ১৪২৭

  • || ১০ রবিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের বিএনপি বাসে আগুন দিয়ে অবলীলায় মিথ্যা বলছে: তথ্যমন্ত্রী ফাতেহা-ই-ইয়াজদাহম ২৭ নভেম্বর

করোনার মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই- জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০  

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদী স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, শিক্ষা ও বিদ্যুৎ খাতের ন্যায় সরকার চিকিৎসা খাতেও সাফল্য অর্জন করেছে। আজ করোনা ভাইরাস মহামারির মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই। শনিবার বেলা সাড়ে ১২টায চরফ্যাশন উপজেলা শশীভূষণ বাজারে ৫ কোটি টাকা ব্যয়ে ১০শর্য্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এইসব কথা বলেন।

রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান জহির পন্ডিতের সভাপতিত্বে জ্যাকব এমপি আরো বলেন, আমি চরফ্যাশন মনপুরার উপজেলার প্রত্যেকটি এলাকায় উন্নয়ন করে  ঢেলে সাজানোর চেষ্টা চালাচ্ছি। চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালকে ৫০শয্যা থেকে ১০০শয্যায় উন্নীত করণ করা হয়েছে। আজ মনপুরার উপজেলার সাধারণ মানুষও চরফ্যাশনে এসে চিকিৎসা সেবা নিচ্ছেন। বিএনপির আমলে শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ খাতসহ কোন খাতে উন্নয়ন করতে পারেননি। আজ আওয়ামী লীগ সরকারের আমলে মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ণ হয়েছে। 

এই সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব আলম খোকন.এওয়াজপুর  আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল করিম প্রমুখ।