• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী
১৯

করোনা আক্রান্ত চীনের প্রতি আমির খানের প্রেমের বার্তা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

বলিউড তারকা আমির খান শুধু ভারতে নয়, গোটা বিশ্বজুড়েই নন্দিত অভিনেতা। বিশেষত ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমার বদৌলতে চীনে অগণিত ভক্ত তৈরি হয়েছে তার। তাই চীনের মানুষের প্রতি রয়েছে তার আলাদা রকম অনুরাগ। এবার করোনা ভাইরাসে আক্রান্ত দেশটিতে তার দর্শক-ভক্তদের দুঃসময়ে প্রেমের বার্তা পাঠালেন আমির খান।

সম্প্রতি অন্তর্জালে আমির খান একটি ভিডিও বার্তায় চীনের মানুষের প্রতি তার আন্তরিক সহানুভূতি ও ভালোবাসা জানিয়েছেন। মরণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা প্রাণ হারিয়েছেন ও যারা আক্রান্ত তাদের নিয়ে আমিরের চিন্তা ও উদ্বেগ ফুটে ওঠে ঐ ভিডিও বার্তায়।

ভিডিও বার্তায় আমির খান বলেন, ‘চীনে আমার কয়েকজন বন্ধুর সঙ্গে সবসময় যোগাযোগ রাখছি। বুকের ভেতর কষ্ট নিয়ে এই মর্মান্তিক ট্র্যাজেডির খোঁজখবর রাখছি। যারা তাদের আপনজন হারিয়েছেন তাদের প্রতি আমার সমবেদনা জানাই। আমি জানি, এটা খুব কঠিন সময়। আমি নিশ্চিত, প্রশাসন তাদের সবটুকুই করছে পরিস্থিতি নিয়ন্ত্রণে ও স্বাভাবিক পর্যায়ে ফিরিয়ে আনতে।’

‘আমরা এখন যা করতে পারি তা হলো- সতর্কতা অবলম্বন করা, যত্নশীল হওয়া এবং প্রশাসনের নির্দেশনা মোতাবেক কাজ করে আমাদের উপকারের জন্য তাদের সহযোগিতা করা। আমি প্রার্থনা ও আশা করি, চীনে শিগগিরই পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে। এই সংকট সময়ে আমার ভাবনা ও প্রার্থনা আপনাদের জন্যই। আমার বুকভরা ভালোবাসা আপনাদের জন্য পাঠালাম। নিজেদের যত্ন নেবেন, নিরাপদে থাকবেন ও সুস্বাস্থ্য রক্ষা করবেন’, যোগ করেন আমির খান।

উল্লেখ্য, ভয়াবহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত প্রায় আড়াই হাজার মানুষ মারা গেছে। আর আক্রান্তের সংখ্যা প্রায় ৭৯ হাজার। চীন থেকে বিশ্বের বহু দেশে ছড়িয়ে পড়েছে এই মরণঘাতী ভাইরাস।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর