• শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী
৬৪

করোনা আতঙ্কে ঘরে বসেই সমুদ্রদর্শন বৃদ্ধ দম্পত্তির(ভিডিও)

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

করোনাভাইরাসের কারণে সারা বিশ্বেই যোগাযোগ বিচ্ছিন্ন। এতে বিপাকে পড়েছে ভ্রমণ পিপাসুরা। কেননা অতি জরুরি প্রয়োজন ছাড়া অধিকাংশ দেশই ভ্রমণের উপর নিষেধাজ্ঞা জারি করেছে। আর এ কারণে অনেকেরই ভ্রমণের পরিকল্পনা বেস্তে গেছে। 

তবে এ থেকে একধাপ এগিয়ে অস্ট্রেলিয়ার এক দম্পত্তি। তারা সমুদ্রের সৌন্দর্য আবলোকনের এক অভিনব কৌশল বেছে নিয়েছেন। বাড়িতে বসেই উপভোগ করছেন সমুদ্রের সৌন্দর্য। জেনি ট্রিল নামে এক নারী টুইটারে সেই ভিডিওটি পোস্ট করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধ দম্পতি বাড়ির মধ্যে একটি বড় টিভির সামনে সোফায় বসে রয়েছেন। পা তুলে দিয়েছেন সামনের একটি নীচু ডেস্কে। আর টিভিতে চলছে নীল সমুদ্রের ভিডিও। তারা হাতে পানপাত্র নিয়ে বিভোর হয়ে সেই দৃশ্য দেখছেন। দেখে মনে হচ্ছে, কোনো ক্রুজের ডেকে বসে সমুদ্রে দেখার আনন্দ নিচ্ছেন।

আসলে তারা এক বিলাসবহুল ক্রুজে করে ছুটি কাটাতে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। কিন্তু করোনার জেরে সব বাতিল হয়ে গিয়েছে। তাই ডেভিড ট্রিল এবং নরমা ট্রিল নিজেদের বাড়িতেই সেই সমুদ্র ভ্রমণের আনন্দ নেয়ার ব্যবস্থা করেছেন।

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন।

ইত্যাদি বিভাগের পাঠকপ্রিয় খবর