সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
১৪

করোনা থেকে সেরে উঠছেন টম হ্যাঙ্কস ও তার স্ত্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

করোনা ভাইরাস সংক্রমণের ঘোষণার দু’সপ্তাহ পর হলিউড মেগাস্টার টম হ্যাঙ্কস জানিয়েছেন, তিনি ও তার স্ত্রী রিতা উইলসন এখন বেশ সেরে উঠছেন।দু’সপ্তাহ ধরে চিকিৎসা নিচ্ছেন অস্কারজয়ী অভিনেতা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী। সোমবার (২৩ মার্চ) সামাজিক মাধ্যমে এক বার্তায় টম হ্যাঙ্কস জানিয়েছেন, করোনা ভাইরাস আক্রান্তের লক্ষণ প্রকাশিত হওয়ার দু’সপ্তাহ পর এখন তারা ভালো বোধ করছেন।

বিশ্বজুড়ে কঠিন পরিস্থিতিতে ভক্ত-অনুরাগীদের প্রতি বিশেষ আহ্বান জানিয়েছেন টম। সবাইকে লক ডাউনের যাবতীয় নির্দেশনা মেনে চলার অনুরোধ করেছেন তিনি।

একাধিক অস্কারজয়ী এই তারকা অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে একটি সিনেমার শুট করতে গিয়েছিলেন। সেখানেই তার ও তার স্ত্রীর করোনা সংক্রমণ ধরা পড়ে। ৬৩ বছর বয়সী টম ও তার স্ত্রীকে সেখানেই হাসপাতালে ভর্তি করা হয়। গত সপ্তাহ থেকে তাদের সেল্ফ আইসোলেশনে রাখা হয়েছে।

এই বিভাগের আরো খবর