রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল
২৬

করোনা ভাইরাস নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগে যুবক গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

ফেসবুকে করোনা ভাইরাস নিয়ে অপপ্রচারের অভিযোগে সাদ্দাম হোসেন অভি (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে মানিকগঞ্জ পুলিশ। সাদ্দাম হোসেন মুক্তিযদ্ধ মঞ্চের মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক। মানিকগঞ্জ জেলা পুলিশের ডিএসবির সিনিয়র এএসপি হামিদুর রহমান সিদ্দিকী গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত যুবক হোসেন দৌলতপুর উপজেলার বাচামারা উত্তরখন্ড গ্রামের নওশের আলম ছেলে।

ডিএসবির সিনিয়র এএসপি হামিদুর রহমান সিদ্দিকী নিয়েছেন, সাদ্দাম হোসেন অভি নামের ওই যুবক তার ফেসবুক আইডির (Engr Saddam Hossain Ovi) মাধ্যমে ২০ মার্চ ‘মানিকগঞ্জ মুন্নু মেডিক্যাল কলেজে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে  ১ জনের মত্যু ও ৩ জনকে ঢাকায় স্থানান্তর, সুত্র: হাসপাতাল এর ডাক্তার’ এই ধরনের একটি মিথ্যা তথ্য পোস্ট করে।

এর প্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দৌলতপুর উপজেলার বাচামারা বাজার থেকে তাক আটক করে পুলিশ। শনিবার  দৌলতপুর থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আএন মামলা দায়ের করা হয়েছে। আদালতে সোপর্দ করলে অভি স্বীকারোক্তিমূলক জবানবন্দিও  দেয়।

এই বিভাগের আরো খবর