মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
২০২

কাতার থেকে দেশে ফিরতেই চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

চট্টগ্রাম পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মো. সরোয়ারকে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে কাতার থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে তাকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।
 

গ্রেফতার সরোয়ার নগরের বায়েজিদ বোস্তামী থানার খোন্দকারপাড়ার আবদুল কাদেরের ছেলে। একসময় বায়েজিদ বোস্তামী ও পাঁচলাইশ এলাকার ত্রাস শিবির ক্যাডার সাজ্জাদ আলীর সহযোগী হিসেবে কাজ করতেন এই সরোয়ার। পরে চট্টগ্রাম পুলিশের করা শীর্ষ সন্ত্রাসীর তালিকায় তার নাম আসে।

পুলিশ সূত্র জানায়, আজ সকালে কাতার থেকে দেশে ফেরেন সরোয়ার। গোপন সূত্রে খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সরোয়ারকে গ্রেফতারের খবর পেয়ে তাকে চট্টগ্রামে আনতে পুলিশের একটি টিম ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালে ব্রাহ্মণবাড়িয়া থেকে শিবির ক্যাডার সাজ্জাদ আলীর সহযোগী সরোয়ার ও ম্যাক্সনকে অস্ত্রসহ গ্রেফতার করেছিল বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। ২০১৭ সালের দিকে তারা দুজই কাতার চলে যান। গত বছরের শেষ দিকে কাতারে মারামারিতে জড়িয়ে সরোয়ার ও ম্যাক্সন কাতার পুলিশের হাতে গ্রেফতার হন।

 

এই বিভাগের আরো খবর