• বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
৫৬৭

কৃষকের ছদ্মবেশে আসামি ধরলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

ফরিদপুরের চরভদ্রাসনে সরকারি নির্দেশ অমান্য করে জেলে নৌকায় যাত্রী পারাপারের সাথে জড়িত থাকার অপরাধে এক ব্যক্তিকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিকেলে এ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার। 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনার কারণে সরকারি নির্দেশে চরভদ্রাসনের গোপালপুর-মৈনট ফেরিঘাটের যাত্রী পারাপার বন্ধ ঘোষণা করা হয়। কিন্তু সরকারি নির্দেশনা না মেনে প্রতিদিন জেলে নৌকায় করে যাত্রী পারাপার করছে এমন অভিযোগ ওঠে। এর সাথে চরঝাউকান্দা ইউনিয়নের গোপালপুর গ্রামের মুকুল সিকদারের ছেলে রফিক সিকদার (৪০) জড়িত থাকার কথা জানা যায়। প্রশাসন একাধিকবার অভিযান চালালেও প্রতিবারই কৌশলে পালিয়ে যায় সে। রফিককে ধরতে কৌশল বদল করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। কৃষকের ছদ্মবেশ ধারণ করে লুঙ্গি-গামছা ও মাথায় পরচুলা পরে শুক্রবার বিকেলে কাজী বাড়ী ঘাটে বাদাম খেতে কাজ করতে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার। তার সহযোগীরাও ছদ্ববেশ ধারণ করে একই সাথে কাজ করতে থাকেন। 

বিকেল ৪টার দিকে একটি জেলে নৌকায় যাত্রী নিয়ে গোপালপুর ঘাটে না থেমে কাজী বাড়ী ঘাটের কাছে গিয়ে যাত্রী নামায়। এ সময় রফিক নৌকা থেকে টাকা তুলতে গেলে ছদ্ববেশ ধারণ করা নির্বাহী ম্যাজিস্ট্রেট হাতেনাতে তাকে ধরে ফেলেন।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর