• সোমবার   ০৮ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৪ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
৭ মার্চের ভাষণ বিশ্বের সম্পদ : পাটমন্ত্রী পাঁচ সংগ্রামী নারীকে জয়িতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন সন্ত্রাস: কাদের ৭ মার্চের ভাষণে সব নির্দেশনা দিয়েছিলেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬ ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে: কাদের ৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী

‘কেজিএফ টু’ সিনেমার টিজার নিয়ে আপত্তি

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

নতুন বছরে মুক্তি পাচ্ছে কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় বাজেটের সিনেমা ‘কেজিএফ টু’। সিনেমাটির শুটিং এরইমধ্যে শেষ হয়েছে। এই বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’। ইতোমধ্যে বেশ কয়েকটি রেকর্ডও গড়েছে এটি।

এদিকে, ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমার টিজার নিয়ে আপত্তি তুলেছে কর্ণাটকা হেল্থ ডিপার্টমেন্ট। কারণ এর একটি দৃশ্যে যশকে ধূমপান করতে দেখা গেছে। কিন্তু নিচে কোনো সতর্কবাণী ব্যবহার করা হয়নি। হেল্থ ডিপার্টমেন্টের অভিযোগ, এই টিজারের ধূমপানের প্রচার করা হয়েছে।

এ বিষয়ে যশ ও সিনেমার টিমকে পাঠানো নোটিশে লেখা হয়েছে, ‘টিজার ও পোস্টর দুটোই ধূমপানে উদ্বুদ্ধ করেছে। যশ, আপনি অনেক জনপ্রিয় এবং আপনার অনেক অনুসারী। আপনার কাজের মাধ্যমে যুবসমাজ যেন বিপথগামী না হয়। আমরা চাইবো আপনি আমাদের ধূমপানবিরোধী ক্যাম্পেইনে অংশ নিন।’

কর্ণাটকা স্টেট অ্যান্টি টোবাকো সেল একটি চিঠিতে হেলথ ডিপার্টমেন্টকে জানিয়েছে, টিজারটি সিগারেট ও তামাক বিরোধী আইন, ২০০৩-এর ৫ নং ধারা অমান্য করেছে। পাশাপাশি এটি ইউটিউব ও অন্য সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরিয়ে ফেলতে অনুরোধ করা হয়েছে। তবে এই দৃশ্য সিনেমা থেকে বাদ দেয়ার ব্যাপারে কোনো কথা বলা হয়নি।

‘কেজিএফ টু’ সিনেমায় যশ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। সিনেমাটি গত বছর অক্টোবরে মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং অসম্পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। চলতি বছর এটি মুক্তি পাবে।

দেখুন ভিডিও: