সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
৩৯

কোয়ারেন্টিনে অনুপম, রাস্তায় দাঁড়িয়ে অনিলের কুশল বিনিময়

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

 

একটি মার্কিন টিভি সিরিজের শুটিং শেষ করে গত ১৯ মার্চ ভারত ফেরেন বলিউড তারকা অনুপম খের। বাড়িতে ফিরেই কোয়ারেন্টিনে রয়েছেন বর্ষীয়ান এই অভিনেতা। কারো সঙ্গে সাক্ষাৎ ছাড়াই মোট ১৪দিন তাকে থাকতে হবে গৃহবন্দী।


এদিকে অনুপমের সঙ্গে দেখা করতে তার বাড়ির সামনে যান আরেক জনপ্রিয় অভিনেতা অনিল কাপুর। কিন্তু কারোনা ভাইরাস প্রতিরোধে নিয়ম মেনে এবং স্ত্রী সুনীতার নিষেধাজ্ঞার কারণে তার বাড়িতে না ঢুকে বাইরে রাস্তায় দাঁড়িয়ে বন্ধুর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ‘নায়ক’খ্যাত এই তারকা। শুধু তাই নয় বন্ধু অনুপম খেরের উদ্দেশ্যে গান গেয়েও তাকে উৎসাহ দেন তিনি।

আর অনুপম খের কথা বলেন বাড়ির ব্যলকনি থেকে। সে সময় দুইজন একে অপরকে ভিডিও করেন। যা টুইট করে শেয়ার করেন ভক্তদের সঙ্গে। 

ভিডিও পোস্ট করে অনুপম লেখেন, ভালোবাসার জন্যই অনেকসময় দূরত্ব বজায় রাখতেও হয়। আমার এই ভালোবাসার গল্প প্রতিবেশী তথা ভালো বন্ধু অনিল কাপুরের সঙ্গে। 

বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ৩৯ হাজারে পৌঁছেছে। মৃত্যুর সংখ্যা ছাড়িয়েছে সাড়ে ১৪ হাজার। সংক্রমণ ছড়িয়েছে ১৬৭টি দেশে। করোনার থাবা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৯৮ হাজার। সংক্রমণের দিক থেকে শীর্ষেই রয়েছে চিন। সেখানে আক্রান্তের সংখ্যা প্রায় ৮২ হাজার। তার পরেই রয়েছে ইতালি। সেখানে এই সংখ্যাটা প্রায় ৫৯ হাজার। তবে মৃত্যুর দিক থেকে সব দেশকে ছাড়িয়ে গিয়েছে ইতালি। সেখানে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে প্রায় ৫ হাজার মানুষের।

এই বিভাগের আরো খবর