• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
৫৫

খাবারের গল্পে তৈরি এশিয়ার সেরা ২৫ সিনেমার মধ্যে ‘আহা রে’

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

 

করোনা দুর্যোগকালে দারুণ এক আনন্দের খবর পেলেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও আরিফিন শুভ। এপার বাংলার শুভ আর ওপারের ঋতুপর্ণা জুটি হয়ে কাজ করেন ‘আহা রে’ নামের সিনেমায়। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেন ঋতুপর্ণা। পরিচালনায় রঞ্জন ঘোষ।

জানা গেছে, খাবার নিয়ে তৈরি এশিয়ার সেরা ২৫ সিনেমার মধ্যে নির্বাচিত হয়েছে ‘আহা রে’। খ্যাতনামা পত্রিকা ‘এশিয়ান মুভি পালস’ এই ২৫টি খাদ্য বিষয়ক সিনেমার সেরার তালিকা প্রকাশ করেছে। এই পত্রিকায় জাপানি, চীনা, কোরিয়ান, তাইওয়ান’র মতন দেশের সিনেমা নিয়ে সমালোচনা ও আলোচনা হয়ে থাকে।

বিশেষ এই খবর পেয়ে উচ্ছ্বসিত ঋতুপর্ণা জানান, সময়টা আমাদের বিপরীতে। তবুও ভালো এই খবরটা ভাগ করে নিতে চাই আমার দর্শকদের সঙ্গে। ‘আহা রে’ সিনেমা বানিয়ে বিভিন্ন দেশ ও ফিল্ম ফেস্টিভালে পাঠাই। সবখানেই সিনেমাটি কদর পেয়েছে, যা আমাদের অনেক বেশি সম্মানিত করেছে।

সিনেমাটির সফলতার জন্য এর পরিচালক রঞ্জন ঘোষকে ধন্যবাদ জানান দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর