• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২২ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল
৩০

খুদে `কেজরিওয়ালের` সঙ্গে সেলফি তোলার হিড়িক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

 

মঞ্চে দাঁড়িয়ে শপথ নিচ্ছেন একজন। আর অন্যজন মাতিয়ে রেখেছে রেড কার্পেট। একজনের ভাষণ শুনতে যখন মুখিয়ে গোটা ভারত, ঠিক তখনই অন্যজনের পাশে দাঁড়ানো নিয়ে হুড়োহুড়ি পড়ে গেল।

রবিবার ভারতের দিল্লির রামলীলা ময়দানে তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে অরবিন্দ কেজরিওয়ালের শপথগ্রহণ অনুষ্ঠানে এমনই দৃশ্য চোখে পড়ে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার’র প্রতিবেদনে বলা হয়, শপথগ্রহণ অনুষ্ঠানে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে এই ‘বেবি মাফলারম্যান’। কেজরিওয়ালের মতো সাজগোজ করে এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলে দিয়েছিল যে শিশু।
গত ১১ ফেব্রুয়ারি দিল্লি বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টি (আপ) জয়ী হওয়ার পরই বাবা রাহুল তোমারের সঙ্গে আপের দপ্তরের বাইরে উৎসবে শামিল হয়েছিল এক বছরের আয়ান তোমার। 

কেজরিওয়ালের আদলে ফুলহাতা সোয়েটার, গলায় মাফলার এবং মাথায় আপের টুপি পরা তার সেই ছবি ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। তার পরই ছোট্ট আয়ানকে ‘বিশেষ অতিথি’ হিসাবে শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানায় আপ নেতৃত্ব।

সেই আমন্ত্রণ পেয়ে আজ রামলীলা ময়দানে পৌঁছে যায় আয়ান। লাল সোয়েটার, কালো মাফলার, চোখে চশমা পরে রেড কার্পেটে পা রাখে সে। সেখানে তাকে ঘিরে হুড়োহুড়ি শুরু হয়ে যায় বিশিষ্টজনদের মধ্যেও। নিজেদের চেয়ার ছেড়ে উঠে আসেন রাঘব চাড্ডা, ভগবন্ত মান, সঞ্জয় সিংহরা। একে একে আয়ানের সঙ্গে সেলফি তোলেন তারা।

রাঘব চাড্ডা সেই ছবি টুইটারে পোস্ট করেন। তিনি লেখেন, ‘মিষ্টি খুদে মাফলারম্যানের সঙ্গে।

আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর