• মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ৬ জনের ১০ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ষড়যন্ত্রকারীরাই গণতন্ত্রের মুখোশপড়া ফেরিওয়ালা: কাদের মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা

গুলশানে রেস্টুরেন্টে অভিযান, বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  

রাজধানীর গুলশানে অবস্থিত হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বুধবার দিবাগত রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

অভিযানে রেস্টুরেন্টে বিপুল পরিমাণ মদ-বিয়ারের অবৈধ মজুত দেখতে পায় অধিদফতর। কোনো ধরনের লাইসেন্স না নিয়ে বিদেশি মদ, বিয়ার বিক্রি ও সিসা লাউঞ্জ পরিচালনার দায়ে রেস্টুরেন্টের ম্যানেজারসহ দুইজনকে আটক করে তারা। তারা হলেন- ম্যানেজার মো. মনির ও ক্যাশিয়ার সরোয়ার।

ফাস্টফুড ও বেকারি খাবারের জন্য জনপ্রিয় এ রেস্টুরেন্ট থেকে ২০৩ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৮১০ ক্যান বিয়ার, দুই কেজি নিষিদ্ধ সিসা ও তিনটি হুক্কা জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক ফজলুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে এই রেস্টুরেন্ট অনুমোদনহীনভাবে বিদেশি মদ ও বিয়ার বিক্রি করে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। সেখান থেকে বিপুল পরিমাণ অবৈধ মদ বিয়ার ও নিষিদ্ধ মাদক সিসা উদ্ধার করা হয়। তিনি বলেন, আটক দুইজন ও রেস্টুরেন্টের মালিকের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দেয়া হবে।