• শনিবার   ০৬ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২১ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী ৪ কোটি ডোজ করোনার টিকা সংগ্রহ করা হবে: জাহিদ মালেক ১০ বছরে জিডিপি প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ: অর্থমন্ত্রী মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, শনাক্ত ৫১৫ মুক্তিযুদ্ধকে অসম্মান করেছে বিএনপি: সেতুমন্ত্রী ঢাবির ১২ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৫৮৫ মুশতাকের মৃত্যুর কারণ তদন্তে বেরিয়ে আসবে: তথ্যমন্ত্রী আজ থেকে ২ মাস ইলিশ আহরণ নিষিদ্ধ প্রেস ক্লাবে চরম ধৈর্যের পরিচয় দিয়েছে পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী বেসরকারি চিকিৎসা সেবা ব্যয় নির্ধারণ শিগগিরই: স্বাস্থ্যমন্ত্রী জাটকা সংরক্ষণে কাল থেকে ৬ জেলায় মাছ ধরা নিষিদ্ধ

চরফ্যাশনে আওয়ামী লীগ প্রার্থী মোরশেদের মনোনয়নপত্র দাখিল

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২১  

চরফ্যাশন পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী এস এম মোরশেদসহ বিএনপির, জাতীয় পাটি, ইসলামী আন্দোলনের প্রার্থী মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।  

মঙ্গলবার দুপুর সকাল ১০ থেকে ৫টায় পর্যন্ত চরফ্যাশনে সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।চরফ্যাশন সহ-রিটার্নিং অফিসার মোঃ রফিকুল ইসলামের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিলের সময়ে উপস্থিত ছিলেন।

কাল থেকে আনুষ্ঠানিক ভাবে নৌকার পক্ষে কাজ করার জন্য দলীয় নেতাকর্মিদের নিয়ে ভোট চাইবেন। মনোনয়ন দাখিল কে কেন্দ্র করে সকাল থেকে চরফ্যাশন শহরজুড়ে হাজারো জনতায় মুখরিত। ফ্যাসন স্কয়ারে বঙ্গবন্ধুর প্রতীকৃতিতে পুস্পমাল্য দিয়ে জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে আওয়ামীলীগ নেতাদের নিয়ে নির্বাচন অফিসে যান মেয়র প্রার্থী মোঃ মোরশেদ। 

আওয়ামী লীগের প্রার্থীর সাথে উেপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহ সভাপতি নুরুল ইসলাম নান্নু, প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র বাদল কৃঞ্চ দেবনাথ,  দপ্তর সম্পাদক মোঃ সোলায়মান যুবলীগ নেতা মঞ্জুরুল আলম বিপ্লব ও ইউছুফ হোসেন ইমনসহ  অসংখ্য নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

চরফ্যাশন পৌরসভায় কাউন্সিলর প্রার্থী ৯টি ওয়ার্ডে মোট ৩৯জন এবং সংরক্ষিত ৯জন মনোনয়নপত্র দাখিল করেন। পৌরসভার মোট ভোটার রয়েছে ২৭হাজার ৫৮৩জন। ৪ তারিখে যাছাই বাচাই ১১তারিখে প্রত্যাহারের শেষ তারিখ। আগামী ২৮ তারিখে নির্বাচন অনুষ্ঠিত হবে।