• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩
৪২

চরফ্যাশনে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মনির আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ মে ২০২০  


চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের দক্ষিণ চরনাজিম উদ্দিন গ্রামের ইউনুছ বেপারীর ছেলে মো. মনির হোসেন(২৫) পুলিশ ৫৩পিচ ইয়াবাসহ আটক করেছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। বুধবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।  
মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই মোঃ আজিজুল ইসলাম ও এ এস আই মশিউর রহমান সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ইউনুছ বেপারীর ছেলে মো. মনির হোসেনরা(২৫)কে ৫৩পিচ ইয়াবাসহ তার বাড়ীর দরজার পাঁকা সড়ক থেকে আটক করা হয়েছে। 
থানার উপ-পুলিশ পরিশর্দক আজিজুল ইসলাম বলেন, এই ইয়াবা ব্যবসায়ীকে আটক করার জন্যে অনেক পূর্বের থেকে পরিকল্পনা ছিল। এমন কৌশল অবলম্বন করে থাকে আটক কার খুবই কঠিন হয়ে যায়। অবশেষে মঙ্গলবার রাতে তাকে আমরা আটক করতে সক্ষশ হয়েছি।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, অপরাধী যেই হোক তাদের কোন ছাড় নেই। মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশ মোতাবেক আমাদের অপরাধীর রিরুদ্ধে কার্যক্রম অব্যহত থাকবে। মাদক ব্যবসায়ী মনির হোসেনকে ৫৩পিচ ইয়াবাসহ আটক করেছে। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ২০১৮সালের মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। বুধবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর