মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ
১৯৫৪

চরফ্যাশনে গাঁজাসহ আটক-২

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

চরফ্যাশন প্রতিনিধিঃ

চরফ্যাশন থানা পুলিশ গাঁজাসহ ২ জনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দিয়ে শুক্রবারে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আসলামপুর সাবেক ৮নং ওয়ার্ড কুট্রি জমাদারের ছেলে রাসেল জমাদার(২৩) ও পৌরসভা ৮নং ওয়ার্ড আলীম মহুরীর ছেলে আমিন(২৬) কে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার রাত ৯টার সময় পৌরসভা ৮ নং ওয়ার্ড মাতাব্বর বাড়ি সামনে পাঁকা সড়কে বসে প্রকাশ্যে গাঁজা সেবন করা অবস্থায় উপ-পুলিশ পরিদর্শক(এসআই) আ.আজিজ গোপন সংবাদের ভিত্তিতে সোর্স নিয়ে তাদেরকে আটক করে। পরে তাদের শরীর তল্লাশী করে সঙ্গে ২০গ্রাম গাঁজা পাওয়া যায়। আটকের সংবাদ ছড়িয়ে পড়লে ওই এলাকা সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে পেয়েছে বলে স্থানীয়রা জানান।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীণ বলেন,তাদের দুজনকে আটক করা হয়েছে। মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে শুক্রবারে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর