সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা ৫ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যারা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী করোনা নিয়ে গুজব ছড়ানো ব্যক্তিরা দেশের মঙ্গল চায় না: জাহিদ মালেক
৭৭

চরফ্যাশনে দাখিল পরীক্ষার কেন্দ্রে ১৩৪জন বহিষ্কার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

চরফ্যাশন উপজেলায় দাখিল পরীক্ষার ৩টি কেন্দ্রে ইংরেজি প্রথম পত্রে পরীক্ষায় অসধুপায় অবলম্বনের দায়ে ১৩৪ জনকে বহিষ্কার করা হয়েছে। 
বৃহস্পতিবার পরীক্ষা চলাকালিন সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুহুল আমীন দক্ষিণ আইচা থানা রাব্বানিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে ৫জন, শশীভূষণ এ মালেক দাখিল মাদ্রাসার কেন্দ্রে ৫জনকে এই বছরের জন্যে বহিষ্কার করা হয়েছে।   

একই দিনে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো রেদওয়ান ইসরাম দুলারহাট থানার নুরাবাদ হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার কেন্দ্রে প্রশ্নের উপর উত্তর লেখা ছিল এমন অভিযোগের পরিপেক্ষিতে ১২৪জন শিক্ষার্থীকে একদিনের জন্যে বহিষ্কার করা হয়েছে।

এই সকল শিক্ষার্থীরা ইংরেজি ২য়পত্র পরিক্ষা দিতে পারবে বলে কেন্দ্র সচিব জানিয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন বলেন, পরীক্ষার কেন্দ্র গুলোতে অসধুপায় অবলম্বনের ফলে শিক্ষার্থীগন তাদের মেধা শূন্য হয়ে যাচ্ছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন ও ট্যাগ অফিসারগন কেন্দ্রে দায়িত্ব পালন করছে। 
 

এই বিভাগের আরো খবর