শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হতে পারে : কাদের ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরকালীন: রীভা গাঙ্গুলী সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট ‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী মেয়েদের রৌপ্য, বাকী জিতেছেন ব্রোঞ্জ আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আখেরাতের জীবন চিরস্থায়ী ডাক ও টেলিযোগাযোগের নতুন সচিব নূর-উর রহমান মানুষের রক্ত চুষে বড় লোক হবেন না: রাষ্ট্রপতি অপরাধীদের স্থান আওয়ামী লীগে নেই: ওবায়দুল কাদের ২০২৫ সালের মধ্যে ভোলা-বরিশাল ব্রীজ বাস্তবায়নের লক্ষ্যমাত্রা সরকারিভাবে স্যানিটারি ন্যাপকিন ফ্রি পাবে মেয়েরা হ‌লি আ‌র্টিজান মামলার ডেথ রেফারেন্স হাইকোর্টে ইরানের ক্ষেপণাস্ত্রের বিরুদ্ধে একজোট হচ্ছে যুক্তরাষ্ট্রসহ ইউরোপ
২৯

চরফ্যাশনে দু‘ইউনিয়নে নির্বাচন তফসিল ঘোষণা

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

চরফ্যাশন প্রতিনিধিঃ
চরফ্যাশন উপজেলার নুরাবাদ ও নবগঠিত আহম্মদপুর ইউনিয়নে নির্বাচনী তফসীল ঘোষণা করা হয়েছে। বৃহম্পতিবার নির্বাচন কমিশনার আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনের তারিখ দিয়ে তফসীল ঘোষণার সাথে সাথে প্রার্থী ও ভোটারদের মধ্যে সৃষ্টি হয়েছে ভোটের আমেজ। 

শুক্রবার সরেজমিন ঘুরে দেখা গেছে, হাটবাজার, রাস্তার মোড়ে মোড়ে, চায়ের দোকানে, ক্লাব ও সামাজিক সংগঠনের অফিস গুলোতে চলছে নির্বাচনী আলোচনা। কে হচ্ছেন দু‘ইউনিয়নের স্ব-স্ব দলীয় প্রার্থী এই নিয়ে নানান গুঞ্জন সৃষ্টি হচ্ছে। আওয়ামী লীগ ও বিএনপির মনোনীত প্রার্থীর নিয়ে ভোটারগন ও দলের মধ্যে দৌড়ঁ ঝাপ শুরু হয়েছে। 

নবগঠিত আহম্মদ ইউনিয়নে এটি হল সর্ব প্রথম নির্বাচন। নুরাবাদ থেকে পৃথক হয়ে গ্রেজেটের পর নতুন তফসীলে নির্বাচন হচ্ছে আহম্মদপুর ইউনিয়নের। ইতিপূর্বে এ ইউনিয়ন পরিষদের ৩ তলা ভবন হাজির হাট বাজারের পূর্ব পাশে স্থাপন করা হয়েছে। 

 

এই বিভাগের আরো খবর