• শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১০ ১৪২৭

  • || ০৮ সফর ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু
৮৫৯

চরফ্যাশনে ধর্ষক আবদুল্লাহ আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২০  

চরফ্যাশন উপজেলার আসলামপুর ৭নং ওয়ার্ডের ধর্ষক আবদুল্লাহ(২২)কে পুলিশ আটক করেছে। তাকে সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার মাদ্রাজ ইউনিয়নের জনৈক ৮ম শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণ করে লঞ্চে ঢাকায় নিয়ে যায়। লঞ্চে আবদুল্লাহ জোরপূর্বক তাকে ধর্ষণ করে রবিবার সকালে ঢাকা সদর ঘাটে ছাত্রীকে একা রেখে পালিয়ে যায়। উক্ত ছাত্রী তার মামার কাছে ফোন দিলে মামা পুলিশের মাধ্যমে তাকে উদ্ধার করেছে। চরফ্যাশন থানায় আসলামপুর ৭নং ওয়ার্ডের আবুগঞ্জ এলাকার রফিকুল ইসলাম সর্দারের পুত্র আবদুল্লাহ(২২) সহযোগি হিসাবে তার বড় ভাই আব্বাস(৩৫) ও পিতা রফিকুল ইসলাম সর্দারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ২০০০ সংশোধনী ৭/৯(১)/৩০ ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে। আবদুল্লাহ গ্রেফতার হলেও বাকী আসামী পলাতক রয়েছে।

আবুগঞ্জ বাজার এলাকার স্থানীয় লোকজন অভিযোগ করেন আবদুল্লাহ একজন বখাটে। এলাকায় স্কুল মাদ্রাসাগামী ছাত্রীদেরকে উত্যক্ত করত। যে প্রতিবাদ করত তাকে বন্ধুবান্দব নিয়ে মারধর করে। এই জন্যে কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। 

 চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি মনির হোসেন মিয়া বলেন, অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আবদুল্লাহকে আটক করে সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। 
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর