• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২ সাম্প্রদায়িক উগ্রবাদের বিষদাঁত ভেঙে দেওয়া হয়েছে: কাদের

চরফ্যাশনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২০  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের ১৩লাখ ৪৫হাজার টাকা চেক বিতরণ করেনযুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। শনিবার সকাল ১০টায় দলীয় কার্যালয়ে এই চেক বিতরণ করেন। এই সময় তিনি বলেছেন, বিএনপির-জামায়াতের-ষড়যন্তে বিশ্বব্যাংক পদ্মাসেতুর অর্থায়ন বাতিল করা সত্ত্বেও জননেত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে আজ পদ্মসেতু বাস্তবে দৃশ্যমান রূপ নিয়েছে।

সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, জনগনের প্রতি প্রধানমন্ত্রীর সুদৃষ্টি আছে বলে বারবার আমার নির্বাচনী এলাকার অসহায় মানুষের ভাগ্যে পরিবর্তনের জন্য এবারও ৪৫ জনকে ১৩ লক্ষ ৪৫ হাজার টাকা অর্থ সহায়তার চেক দিয়েছি। অসহায় দুস্থদের মাঝে কম্বল দেয়া হবে।

আজ সকাল ১০টায় চর কলমী কম্বল বিতরণ ও দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দরিদ্র অসহায়দের হাতে এই চেক তুলে দেয়া হয়। ওই সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদিন আখন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।