• বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

চরফ্যাশনে প্লাবিত হওয়া নিম্নাঞ্চলে চাল বিরতণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  

চরফ্যাশন উপজেলার বিছিন্ন দ্বীপ ঢালচর, কুকরী-মুকরী ও মজিবনগর এলাকা নিম্মাঞ্চল প্লাবিত হওয়ায় সরকারি ভাবে চাল বিরতণ করা হয়েছে। 
বৃহম্পতিবার বেলা ১১টায় বিছিন্ন দ্বীপ ঢালচরে তালিকা তৈরী করে প্রায় ২শতাধিক ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। ঢালচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস ছালাম হাওলাদারের পরিচালনায় এই সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা মনিটরিং অফিসার আল আমীন, ঢালচর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম পাটওয়ারীসহ স্থানীয় ইউপির সদস্যগন উপস্থিত ছিলেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন বলেন, বন্যা, বৃষ্টি ও জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ দেয়া হচ্ছে। পর্যাক্রমে সকলের তালিকা প্রণয়ন করে ত্রাণ দেয়া হবে। 

সুবিধাভোগী ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে আলী আকবর হোসেন বলেন, আমি ২দিন যাবৎ জোয়ারের পানিতে ছিলাম। আজ আমি ৩০ কেজি চাল পেয়েছি। এতে আমার খুব উপকার হয়েছে।