• বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
মেঘনা নামে কুমিল্লা ও পদ্মা নামে ফরিদপুর বিভাগ হবে: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরো দৃঢ় করার আহ্বান প্রধানমন্ত্রীর বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী

চরফ্যাশনে মহিলা মাদক ব্যবসায়ী আটক 

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০  

চরফ্যাশন উপজেলার দুলারহাট থানা পুলিশ অভিযান চালিয়ে মঞ্জু রাণী(৪৫) নামক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাকে শনিবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দুলারহাট থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ শাহ আলম হাওলাদারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের নিয়ে শুক্রবার রাত ১২টা ৫৫ মিনিটে দুলারহাট থানাধীন চরতোফাজ্জল ৪নং ওয়ার্ডস্থ অনীল খলিফার বসত ঘরের মধ্য থেকে অনীল খলিফা স্ত্রী মঞ্জু রানী (৪৫) আটক করা হয়। তার কাছে পুলিশ  ১০(দশ) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। 

স্থানীয় ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার বলেন, মঞ্জু রাণী নারীদের মধ্যে মাদক সরবরাহ করত। তাকে একাধিকভাবে এই বিষয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্যে বলা হয়েছে। 

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মুরাদ হোসেন বলেন, আটক মঞ্জু রাণীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবারের দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।