মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
১৩২১

চরফ্যাশনে মাদক বিরোধী মাইকিং

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ জুলাই ২০১৯  

চরফ্যাশন প্রতিনিধিঃ
চরফ্যাশন থানার উদ্যোগে পৌর সভার ৯টি ওয়ার্ডে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, যৌতুকসহ সকল অপরাধ কর্মকান্ড থেকে বিরত থাকার জন্যে সদর রোডে থেকে মাইকিং করা হয়।

শনিবার বেলা সাড়ে ১২টায় চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) নাজমুল ইসলাম নিজে সরাসরি মাইকিংয়ে অংশগ্রহণ করেন। তিনি বলেন, আমরা সুন্দর একটি সমাজ চাই। সে সমাজে কোন অপরাধ কর্মকান্ড থাকতে পারবেনা।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামছুল আরেফীন বলেন, পুলিশ সুপার সরকার কাউছার আলমের নির্দেশক্রমে আমরা চরফ্যাশন পৌর শহরে মাইকিং করে মাদকসহ সকল অপরাধীদেরকে সতর্ক করা হচ্ছে। সরকার এই বিষয় গুলো প্রতিরোধের বিষয় কোন অপোষ করা হবেনা বলেও নির্দেশনা রয়েছে। 

এই বিভাগের আরো খবর