সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা ৫ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যারা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী করোনা নিয়ে গুজব ছড়ানো ব্যক্তিরা দেশের মঙ্গল চায় না: জাহিদ মালেক
১২৪৫

চরফ্যাশনে মাদক বিরোধী মাইকিং

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ জুলাই ২০১৯  

চরফ্যাশন প্রতিনিধিঃ
চরফ্যাশন থানার উদ্যোগে পৌর সভার ৯টি ওয়ার্ডে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, যৌতুকসহ সকল অপরাধ কর্মকান্ড থেকে বিরত থাকার জন্যে সদর রোডে থেকে মাইকিং করা হয়।

শনিবার বেলা সাড়ে ১২টায় চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) নাজমুল ইসলাম নিজে সরাসরি মাইকিংয়ে অংশগ্রহণ করেন। তিনি বলেন, আমরা সুন্দর একটি সমাজ চাই। সে সমাজে কোন অপরাধ কর্মকান্ড থাকতে পারবেনা।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামছুল আরেফীন বলেন, পুলিশ সুপার সরকার কাউছার আলমের নির্দেশক্রমে আমরা চরফ্যাশন পৌর শহরে মাইকিং করে মাদকসহ সকল অপরাধীদেরকে সতর্ক করা হচ্ছে। সরকার এই বিষয় গুলো প্রতিরোধের বিষয় কোন অপোষ করা হবেনা বলেও নির্দেশনা রয়েছে। 

এই বিভাগের আরো খবর