রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
১১১

চরফ্যাশনে সকল যানবাহন ও যাতায়াত বন্ধে মাইকিং

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

চরফ্যাশন উপজেলার সকল যানবাহন বন্ধ ঘোষণা করেছেন উপজেলা প্রশাসন।মঙ্গলবার বেলা ১১টা থেকে উপজেলার মধ্যে প্রতিটি বাজারে বাজারে মাইকিং করা হচ্ছে। চরফ্যাশন সদর থানা, দুলারহাট থানা, দক্ষিণ আইচা ও শশীভূষণ থানার অফিসার ইনচার্জদের মাধ্যমে প্রতিটি এলাকায় প্রচার প্রচারনা চালানো হচ্ছে।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ ওসি ইকবাল হোসেন বলেন, আমাদেরকে করোনাভাইরাস প্রতিরোধে যে নির্দেশনা আসে তাই আমরা পালন করে যাচ্ছি। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফীন বলেন, ভোলা-চরফ্যাশন, ভোলা-দুলারহাট দক্ষিণ আইচা থানার দূরপাল্লার বাস, বোরাক, বেটারী চালিক রিক্সাসহ সকল ধরনের যানবাহান বন্ধের জন্যে প্রচার করা হয়েছে। বিকাল বেলা সড়কে দেখা গেলেই তাদের বিরুদ্ধে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এছাড়া,আজ প্রথম দিনেই হাটবাজার গুলোতে মানুষ সরকারি নির্দেশ মান্য করেছেন। বাজারের সকল দোকানপাট বন্ধ রয়েছে।উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ বলেন, দোকানপাট ও  সকল প্রকাশের যানবাহন বন্ধ ঘোষণা করা হয়েছে কেউ অমান্য করলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এই বিভাগের আরো খবর