• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
১১৩

চরফ্যাশনে সরকারি চালসহ ইউপি সদস্য কামাল আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ মে ২০২০  

চরফ্যাশন উপজেলায় আহম্মদপুর ইউপি সদস্য মো. কামাল হোসেনের বসত ঘর থেকে পাঁচ বস্তা জেলে পূর্ণবাসনের সরকারি চাল উদ্ধার করা হয়েছে। এসময় ইউপি সদস্য মো. কামাল হোসেনকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্যর বসত ঘর থেকে এসব চাল উদ্ধার করা হয়। চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিন মাহমুদ দুলারহাট থানা পুলিশ নিয়ে এসব সরকারী চাল উদ্ধার অভিযান পরিচালনা করেন।
আটককৃত ইউপি সদস্য মো. কামাল হোসেনকে উপজেলা দুলার হাট থানা হেফাজতে রেখে শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দুলার হাট থানার ওসি মো. ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ইউপি সদস্য মো. কামাল হোসেনের বিরুদ্ধে আহম্মদপুর ইউনিয়নের ট্যাগ অফিসার বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের করেছে। শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চরফ্যাশন উপজেলার সহকারী কমিশনার ভূমি শাহীন মাহমুদ বলেন, করোনা ভাইরাসের এই দূর্যোগ ও  মাহে রমযান মুহূর্তে একজন ইউপির সদস্যের বাসায় জেলেদের ৪০ কেজি করে ৫ বস্তা চাল পাওয়া খুবই দুঃখ জনক। আমরা চাল উদ্ধার করে ইউপির সদস্য কামালের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করছি।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর