• রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১০ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯

চরফ্যাশনে হাটবাজার বন্ধে ৪ থানার ওসিকে নির্দেশ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  


করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন থাকতে চরফ্যাশন উপজেলার সকল হাটাবাজার গুলো বন্ধের জন্যে উপজেলার ৪ থানার ওসি, থানা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও সংশ্লিষ্ট বাজার কমিটির সভাপতি-সম্পাদককে নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন। 
তিনি সোমবার রাত ৯টায় উপজেলার থেকে ১০ কিলোমিটার দূরত্ব পশ্চিমাঞ্চলের দুলারহাট থানা সদরে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় এই নির্দেশ দিয়েছেন। সেখানে তিনি বলেন, এই মরনব্যধী করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে আমাদের সচেতন হতে হবে। এই জন্যে সরকারি সকল তথ্যগুলো আমাদের মেনে চলব। এতে আমাদের সকলেরই মঙ্গল হবে ইন্শাহআল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খাদ্য মজুদ রয়েছে। সকল পেশার মানুষকে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন। এই জন্যে সরকারি ভাবে এই তথ্য আপনাদের মাঝে দেয়া হচ্ছে। 
এই সময় দুলারহাট থানার ওসি ইকবাল হোসেন, সদর নুরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন, দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপাতি রিপন, সম্পাদক আলী হোসেনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।