রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী
৫০

চরফ্যাশনে ১৫টি বিহুন্দি ও ১ লাখ মিটার জাল জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

চরফ্যাশনের আউট পোষ্ট চরমানিকা কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার মো.আলমগীর হোসেন এর নেতৃত্বে ১৫টি বিহুন্দি ও ১ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

বুধবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অভিযানের অংশ হিসেবে মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১৫টি বিহুন্দি ও ১লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। অভিযান চালানো হয়েছে কচ্ছপিয়া, চরকুকরি মুকরির ঠোটা, চর শাহাজাল, চরজমিন, চরপাতিলা ও   ঢালচরের মাথয় এলাকায় অভিযান চালানো হয়।

ভ্র্যম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন নির্দেশে সাংবাাদিক, জনপ্রতিনিধিদের উপস্থিথিতে জাল গুলো পুড়িয়ে দেয়া হয়। ১৫টি বেহুন্দি জালের আনুমানিক মুল্য ২লাখ টাকা। চর মানিকা কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেন এই প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন। 

দক্ষিণ আইচা আউট পোষ্ট চরমানিকা কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার মো.আলমগীর হোসেন বলেন, আমাদের সামনে অবৈধ কোন কিছু পড়লেই আমরা দ্রুত গতিতে তাদেরকে পাকড়াও করি। নদীতে ছোট ছোট মাছ গুলো যারা সরকারি নিয়ম অমান্য করে শিকার করে তাদের ব্যপারে আমাদের কোন ছাড় নেই। এই জন্যে সরকারের নির্দেশনা মোতাবেক আমার এই অভিযান পরিচালনা করি। আগামী ৩০জুন পর্যন্ত আমাদের এই জাটকা অভিযান চলবে। 
 

এই বিভাগের আরো খবর