• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২

চরফ্যাশনে ১৫টি বিহুন্দি ও ১ লাখ মিটার জাল জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

চরফ্যাশনের আউট পোষ্ট চরমানিকা কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার মো.আলমগীর হোসেন এর নেতৃত্বে ১৫টি বিহুন্দি ও ১ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

বুধবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অভিযানের অংশ হিসেবে মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১৫টি বিহুন্দি ও ১লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। অভিযান চালানো হয়েছে কচ্ছপিয়া, চরকুকরি মুকরির ঠোটা, চর শাহাজাল, চরজমিন, চরপাতিলা ও   ঢালচরের মাথয় এলাকায় অভিযান চালানো হয়।

ভ্র্যম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন নির্দেশে সাংবাাদিক, জনপ্রতিনিধিদের উপস্থিথিতে জাল গুলো পুড়িয়ে দেয়া হয়। ১৫টি বেহুন্দি জালের আনুমানিক মুল্য ২লাখ টাকা। চর মানিকা কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেন এই প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন। 

দক্ষিণ আইচা আউট পোষ্ট চরমানিকা কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার মো.আলমগীর হোসেন বলেন, আমাদের সামনে অবৈধ কোন কিছু পড়লেই আমরা দ্রুত গতিতে তাদেরকে পাকড়াও করি। নদীতে ছোট ছোট মাছ গুলো যারা সরকারি নিয়ম অমান্য করে শিকার করে তাদের ব্যপারে আমাদের কোন ছাড় নেই। এই জন্যে সরকারের নির্দেশনা মোতাবেক আমার এই অভিযান পরিচালনা করি। আগামী ৩০জুন পর্যন্ত আমাদের এই জাটকা অভিযান চলবে।