শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
কোন সিপাহির বাঁশির হুইসেলে এদেশ স্বাধীন হয়নি - শ.ম রেজাউল করিম নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিগগিরই মালয়েশিয়া-সিঙ্গাপুরকে পেছনে ফেলবো: অর্থমন্ত্রী শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা সোলেইমানি হত্যার নিন্দা জানানোয় কসোভোতে নারীর কারাদণ্ড বরিশাল বোর্ডে এসএসসিতে অনিয়মিত পরীক্ষার্থী ২১ শতাংশ টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ বিক্ষোভে জনসমুদ্র বাগদাদ, স্লোগানে কাঁপছে রাজপথ বিএনপি ভোট কারচুপির রাজত্ব সৃষ্টি করেছিল বলেই ইভিএম আনা হয়েছে পাকিস্তানকে ১৪২ রানের লক্ষ্য দিল বাংলাদেশ বৈশ্বিক স্বাস্থ্যে এখনো ঝুঁকি নয় করোনা ভাইরাস: ডব্লিউএইচও
৭২

চরফ্যাশনে ২০ মণ জাটকাসহ ট্র্রলার আটক

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

চরফ্যাশন প্রতিনিধিঃ
চরফ্যাশনের তেতুলিয়া নদী থেকে ২০ মণ জাটকা ইলিশসহ ট্রলার আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনারের নির্দেশে আউট পোষ্ট চর-মানিকার বাংলাদেশ কোস্ট গার্ড কন্ডিজেন্ট কমান্ডার মো.আলগীর হোসেন তেতুলিয়া ও বুড়োগৌঙ্গ নদীর উপশখালী এই অভিযান চালায়।

অনুমানিক মুল্য প্রায় ৮লাখ পচাত্তার হাজার টাকা, প্রায় ২০ মণ  ঝাটকা ইলিশ যার আনুমানিক মূল্য প্রায় ৭লাখ টাকার মাছ  ও একটি নৌকা জেলে ট্রলার আকট করা হয়। মাছগুলো ১০টি এতিমখানাসহ অসহায় গরীবদের মাঝে বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ড আউট পোস্ট চর-মানিকা কন্ডিজেন্ট কমান্ডার মো.আলগীর হোসেন এই প্রতিবেদককে বলেন, অবৈধ কারেন্ট ও বেহেন্দী জাল দিয়ে নদী বা সাগর থেকে ঝাটকাসহ সকল ছোট মাছগুলো মেরে ফেলা হয়। এদের ব্যাপারে কোন ছাড় নেই।
 

এই বিভাগের আরো খবর