• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত
১৪২

চরফ্যাশন-মনপুরায় “মানুষ মানুষের জন্য” কর্মসূচী গ্রহণ 

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

করোনা ভাইরাসে সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় চরফ্যাশন-মনপুরা উপজেলার অসহায় দরিদ্রমানুষদের পাশে দাঁড়ানোর লক্ষে “মানুষ মানুষের জন্য” কর্মসূচী গ্রহণ করেছেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এ কর্মসূচীর আওতায় এমপি জ্যাকব চরফ্যাশন উপজেলায় বিশ লক্ষ ও মনপুরায় পাঁচ লক্ষ টাকা অনুদান দেন।
এ অনুদান থেকে প্রথম পর্যায়ে চরফ্যাশন-মনপুরা উপজেলা প্রশাসনের মাধ্যমে চরফ্যাশন উপজেলার ২১টি ইউনিয়নে ১’শ করে ২১’শ পরিবার ও মনপুরা উপজেলার ৮’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করছেন বলে নিশ্চিত করেছেন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন।
এমপি জ্যাকব বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গোটা বিশ্ব এখন বিপর্যস্ত। ধনী বা দারিদ্র উন্নত বা উন্নয়নশীল, ছোট বা বড়- সব দেশই আজ কমবেশি নভেল করোনা নামক এক ভয়ঙ্কর ভাইরাস দ্বারা আক্রন্ত। এমন পরিস্থিতিতে বাংলাদেশও এ সংক্রমণ থেকে মুক্ত নয়। তাই বর্তমান পরিস্থিতিতে চরফ্যাশন-মনপুরার অসহায় দরিদ্র মানুষের জন্য সরকারের পাশাপাশি তাঁর এ কর্মসূচী চলমান থাকবে। এই দুর্বিপাকে নিম্নআয়ের মানুষের সহায়তায় এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি। 
মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিনা আক্তর চৌধুরী বলেন, আমরা উন্নয়নের রূপকার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির যে অনুদান তা গরীব ও অসহায়দের মাঝে সুষম বন্টন করার চেষ্টা করব ইনশাহআল্লাহ।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর