• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার
২৮

চরফ্যাশন ৩ টি ট্রলার ও জাটকা জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  


চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেনের নেতৃত্বে কোস্টগার্ড বাহিনী মঙ্গলবার বিকাল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত তেঁতুলিয়া নদীর গাছির খাল, সুন্দরীর খাল, হাজিরহাটের রাস্তার মাথায়, বকসীর ঘাট, মেঘভাষান এলাকায় অভিযান চালিয়ে ৩টি জাটকা ইলিশ ধরার ট্রলারসহ ১২ মন জাটকা জব্দ করেছেন। 
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো.রুহুল আমিনের আদেশে জব্দকৃত জাটকা গুলো কোস্টগার্ড চরকচ্ছপিয়া অফিসের সামনে ৪টি এতিম খানা ও দুস্থ পরিবারদের মধ্যে বিতরণ করা হয়েছে। আটক ৩টি ট্রলারের উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনারের জিম্মায় দেয়া হয়েছে। চর মানিকা কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
জাটকা সংরক্ষণ অভিযান গত বছরের পহেলা নভেম্বর/২০১৯ থেকে শুরু হয়েছে। এ অভিযান চলবে আগামী ৩১ জুন/২০২০সাল পর্যন্ত। চরমানিকা কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেন বলেন, অবৈধ কোন কিছু নদীতে করা হলেই কাউকে ছাড় দেয়া হবেনা। আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, সিনিয়র মৎস্য কর্মকর্তা ও পুলিশ প্রশাসনসহ বিভিন্ন পেশাজীবিদের নিয়ে বৈঠক করা হয়েছে। সরকারি নিয়ম মোতাবেক সকল জেলেদেরকে কার্যক্রম পরিচালনার জন্যে আহবান জানানো হয়েছে। 


 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর