• রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৯ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ছবি এঁকে প্রধানমন্ত্রীর সম্মাননা পুরষ্কার পেলেন ভোলার স্বরলিপি

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ-উল আযাহার শুভেচ্ছা কার্ডের জন্য বিশেষ ছবি এঁকে সম্মাননা ১ লক্ষ টাকা পুরষ্কার পেলেন ভোলা বুদ্ধি প্রতিবন্ধি ও অটিষ্টিক স্কুলের বাকপ্রতিবন্ধি শিক্ষার্থী স্বরলিপি। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ভোলা জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১ লাখ টাকা চেক তুলে দেন স্বরলিপির হাতে। এসময় তিনি স্বরলিপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আরো সুন্দর সুন্দর ছবি আকাঁর জন্য স্বরলিপিকে উৎসাহ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আতাহার মিঞা, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মামুন আল ফারুক, ভোলা পৌরসভার সাবেক মেয়র ভোলা বুদ্ধিপ্রতিবন্ধি ও অটিষ্টিক স্কুলে প্রতিষ্ঠতা সদস্য গোলাম নবী আলমগীর, স্কুলের প্রধান শিক্ষক মো: জহিরুল হক কবীর, স্বরলিপি বাবা শ্যামল, মা মিনতি প্রমুখ।

ভোলা জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিভিন্ন দাওয়াত পত্রে, শুভেচ্ছা কার্ডে বিভিন্ন প্রতিবন্ধি ও অটিষ্টিক স্কুলের শিক্ষার্থীদের ছবি সম্মেলিত কার্ড ছাপা হয়। সেই কার্ডে এবার ভোলার স্বরলিপি ছবি স্থান পাওয়ায় আমরা খুবই খুশি ও আনন্দতি। এর আগেও ভোলা চিলড্রেন প্রতিবন্ধি স্কুলের শিক্ষার্থী ছবি একে এই সম্মাননা পুরষ্কার পায়। তাই শিক্ষার্থীদের আরো ভালোভাবে ছবি আঁকা ও স্কুলের শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের আরো যত্নশীল হওয়ার আহ্বান জানায়।
এদিকে স্বরলিপি বাবা শ্যামল, মা মিনতি মেয়ের এমন সাফল্যে অনেক খুশি। তারা দুজনই ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের নাইটগার্ড ও আয়ার কাজ করেন।