• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
৪৮

জাভেদ ওমরের করোনার তথ্য গুজব, তামিমের দুঃখ প্রকাশ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ মে ২০২০  

দেশে চলমান লকডউন পরিস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যদের নিয়ে লাইভ আড্ডায় হাজির হচ্ছেন তামিম ইকবাল। রবিবারে তিনি হাজির হন বাংলাদেশ ক্রিকেটের সাবেক তিন অধিনায়ক খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার ও নাইমুর রহমান দুর্জয়কে নিয়ে। এ সময় এক পর্যায়ে সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিমের করোনা পজিটিভের কথা বলা হয়। তবে এর জন্য পরবর্তীতে সেটি ভুল বলে দুঃখ প্রকাশ করেছেন তামিম ইকবাল।

বাংলাদেশ দলের সাবেক তিন অধিনায়কের সঙ্গে লাইভ আড্ডা শেষে রবিবার দিবাগত রাত ১২টার পর নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেন তামিম ইকবাল। সেখানে তিনি লেখেন, 'জাভেদ ওমর বেলিম ভাইয়ের কাছে দুঃখপ্রকাশ করছি। আজকে ফেসবুক লাইভে সাবেক তিন অধিনায়কের সঙ্গে আড্ডার সময় আমরা বলেছিলাম যে, জাভেদ ভাই কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

আসলে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল, ভুল তথ্য পেয়েছিলাম আমরা। জাভেদ ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছে, উনি পুরোপুরি সুস্থ আছেন। সবার কাছে আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।'

উল্লেখ্য, প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে পৃথিবীর প্রায় সব দেশেই চলছে ‘লকডউন।’ অফিস আদালত, শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে হোটেল-রেস্টুরেন্টসহ জীবনের বিনোদনের সব রকম উপাদান বন্ধ। মাঠের ক্রিকেট নেই। ক্রিকেটাররা ঘর বন্দী। তবে ঘরে থেকেও কিন্তু অন্যরকম আলো ছড়াচ্ছেন তামিম ইকবাল। সব ফরম্যাটে দেশের সফলতম এ বাঁ-হাতি ওপেনার এখন সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিও সঞ্চালনে দেখাচ্ছেন ‘কারিশমা।’ সাবলীল উপস্থাপনা, হাস্যরস, বিষয়বস্তু নির্ধারণ আর রসিকতার মিশেলে চমৎকার উপস্থাপক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তামিম।

রবিবার রাত সাড়ে ১০টায় বাংলাদেশ দলের সাবেক তিনি অধিনায়ক খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার ও নাইমুর রহমান দুর্জয়কে নিয়ে লাইভে হাজির হন তামিম ইকবাল। এর আগে, তামিদের লাইভে এসেছিলেন বাংলাদেশে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, মাহমদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর