শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী
২০৩

জিম্মি করে অশ্লীল ছবি ধারণ, গ্রেফতার ২

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

 


বাসায় টেলিভিশন মেরামতের জন্য ডেকে নিয়ে জিম্মি করে নারীদের সঙ্গে জোরপূর্বক অশ্লীল ছবি ধারণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের সাইবার ক্রাইম টিম।
বুধবার (২৬ ফেব্রুয়ারি) চান্দগাঁও থানার ফরিদেরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন।
গ্রেফতার দুইজন হলেন- চান্দগাঁও মৌলভীপুকুর পাড় এলাকার মো. জামাল উদ্দীনের ছেলে মো. জয়নাল আবেদীন প্রকাশ সাকিব (২৩) ও ফটিকছড়ি মধ্যম কাঞ্চননগর এলাকার মো. ফয়সালের স্ত্রী সুমি আক্তার (২৮)। তারা প্রতারক চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ কর্মকর্তা আসিফ মহিউদ্দীন বলেন, ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় এক ব্যক্তিকে ফরিদেরপাড়া এলাকায় টিভি মেরামতের কথা বলে ডেকে নেয় প্রতারক চক্রের সদস্যরা। বাসায় গেলে ওই ব্যক্তিকে আটকে রেখে প্রতারক চক্রের নারী সদস্যদের সঙ্গে জোরপূর্বক অশ্লীল ছবি ধারণ করে। পরে ওই ব্যক্তির পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
তিনি বলেন, বিকাশের মাধ্যমে ৪৫ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রের সদস্যরা। বাকি টাকা প্রদান করতে চাপ দিতে থাকে। পরে ভিকটিমের পরিবারের সদস্যরা পুলিশের কাছে অভিযোগ করলে অভিযানে নেমে এ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়।

আসিফ মহিউদ্দীন বলেন, এ চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে প্রেমের ফাঁদে ফেলে, টিভি মেরামতের কথা বলে, বৈদ্যুতিক কাজ করানোর কথা বলে বাসায় ডেকে নিয়ে জিম্মি করে মুক্তিপণ আদায় করে আসছিল।

এই বিভাগের আরো খবর