• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার
৩১

জুয়ার আসর থেকে আটক ২৬

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

রাজশাহী মহানগরীর শিরোইলের ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ২৬ জনকে আটক করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২৩ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শনিবার (২২ ফেব্রুয়ারি) দিনগত রাতে মহানগরীর শিরোইলের ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসরে অভিযান চালিয়ে ২৬ জনকে আটক করা হয়েছে। এ সময় জুয়ার আসর থেকে নগদ দুই লাখ ১২ হাজার ৮০০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- রাজশাহী মহানগরীর মিয়াপাড়া এলাকার রফিকুল ইসলাম বাবু (৪৬), শিরোইল স্টেশনপাড়া এলাকার উজ্জল হোসেন (৩২), সেলিম রেজা বিশু (৩২), শিরোইলের মোল্লামিল এলাকার শফিকুল ইসলাম (৪২), সেন্টু মণ্ডল (২৩), উপশহর এলাকার আবু হেনা মোস্তফা কামাল (৪৭), রাজারাহাতা এলাকার কাজী ছোটন (৪২), গণকপাড়া এলাকার মমিনুর রহমান (৪০), শিরোইল এলাকার আলমগীর হোসেন (৩০), বিহারী কলোনী এলাকার ফরমান আলী (৪০), আব্দুল ওয়াদুদ (৩৮), জাহাঙ্গীর হোসেন (৩৫), হাজরাপুকুর এলাকার সুমন শেখ (২৬), শাহিন হোসেন (৩৬), তছলিম উদ্দিন (৪৩), আবুল কালাম আজাদ (৩৫), মুক্তার হোসেন মুক্তা (৩২), জাহাঙ্গীর হোসেন (৪০), নিউকলোনি এলাকার আজিজুর রহমান (৩৩), কাউসার আলী (৪৫), নারিকেলবাড়িয়া এলাকার নুর ইসলাম (২৮), আসাম কলোনি এলাকার খোকন (৪৩), শাহাদৎ হোসেন সাধু (২২), কাটাখালি এলাকার আরাফাত আলী (২৮), রাণীনগর এলাকার সুকুমার (২৮) ও নওগাঁ জেলার নাপিতপাড়া এলাকার দিপক কুমার সরকার (৩৫)।

জিজ্ঞাসাবাদ শেষে সকালে তাদের মহানগরীর বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, শিরোইল বাসস্ট্যান্ড এলাকায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসিয়েছেন মোটর শ্রমিক নেতারা। তারা এ জুয়ার আসর থেকে অবৈধভাবে অর্থ উপার্জন করেন বলেও অভিযোগ করেন তারা। এ নিয়ে এর আগেও গণমাধ্যমে সংবাদ প্রচার হলেও কখনো অভিযান চালায়নি পুলিশ। তবে শনিবার (২২ ফেব্রুয়ারি) দিনগত রাতে জুয়ার আসর থেকে র‌্যাব অভিযান চালিয়ে ২৬ জুয়াড়িকে আটক করেছে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর