• বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৭ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

কক্সবাজারের টেকনাফ সমুদ্র থেকে মিয়ানমারের ৫ জন ডাকাতকে আটক করেছে কোস্ট গার্ড। এসময় বাঁধা অবস্থায় বাংলাদেশি ৭ জন জেলেকে উদ্ধার করে কোস্ট গার্ড হয়। সোমবার (১২ অক্টোবর) বিকেলে এক মেইল বার্তায় এ তথ্যটি নিশ্চিত করেছেন কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন এম হায়াত ইবনে সিদ্দিক।

কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন এম হায়াত ইবনে সিদ্দিক জানান, সোমবার ভোরে টেকনাফ কোস্টগার্ড নিয়মিত টহলে থাকাকালীন নোয়াখালীপাড়া থেকে ১২ নটিক্যাল মাইল দূরে সমুদ্র থেকে ৫ জন অস্ত্রধারী ডাকাতকে আটক করে। এসময় তাদের নৌকা থেকে ৭ জন বাংলাদেশি জেলেকে বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। এছাড়াও নৌকা তল্লাশি করে ২টি দেশীয় একনলা বন্দুক, ৮ রাউন্ডস কার্তুজ, ১০টি বিভিন্ন ধরনের বার্মিজের ধারালো অস্ত্র ও ১টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করা হয়।

আটককৃত ডাকাতরা হলেন- মো. বাকগুল্লা (২২), মো. শুকুর (২০), রবি আলম (২২), নুরুল আমিন (৩০) ও শফি আলম (২০)। এরা সকলেই মিয়ানমারের আকিয়াব জেলার আড়িপাড়া অঞ্চলের বাসিন্দা।

উদ্ধারকৃত জেলেরা সকলেই টেকনাফের নোয়াখালীপাড়ার বাসিন্দা। আটককৃত ডাকাত, জেলে এবং জব্দকৃত অস্ত্রসহ অন্যান্য মালামাল টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।